ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ইমামকে হত্যার চেষ্টা, মারধরে আহত মাদকাসক্তের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৪
ইমামকে হত্যার চেষ্টা, মারধরে আহত মাদকাসক্তের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের বালিয়াডাঙ্গায় মো. হোসেন নামে মসজিদের এক ইমামকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা করার পর স্থানীয়দের পিটুনিতে মিজু (৩০) নামে এক মাদকাসক্ত যুবক মারা গেছেন।  

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকাল ৮টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিডাঙ্গা ইউনিয়নের শিমুলতলা গ্রামের নদীর ঘাটে এ ঘটনা ঘটে।

মাদকাসক্ত মিজু একই এলাকার তরিকুল ইসলামের ছেলে।

সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জোবাযের হোসেন জানান, বালিয়াডাঙ্গা ইউনিয়নের আট নম্বর ওয়ার্ডের শিমুলতলা বালুচর গ্রামের মসজিদের ইমাম মো. হোসেন দীর্ঘদিন ধরে মাদকের বিরুদ্ধে সোচ্চার। তিনি মাদকসেবন না করতে গ্রামবাসীকে উদ্বুদ্ধ করে থাকেন। এনিয়ে একই এলাকার মাদকাসক্ত মিজু তার ওপর ক্ষিপ্ত। বৃহস্পতিবার সকালে শিমুলতলা বালুচর গ্রামসংলগ্ন নদীর ঘাটে নৌকা থেকে নামছিলেন ইমাম মো. হোসেন। এসময় মিজু তাকে ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা করেন। ঠেকাতে গেলে তিনি মো. হারুন নামে আরেকজনকেও আঘাত করেন। এতে গ্রামবাসী ক্ষিপ্ত হয়ে মিজুকে পিটুনি দিলে তিনি  গুরুতর আহত হন। এ অবস্থায় স্থানীয়রা ইমাম হোসেন ও মিজুকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া করা হয়। এসময় চিকিৎসক মিজুকে মৃত ঘোষণা করেন। মসজিদের ইমামকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাকারিয়া জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।