ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

হত্যা মামলা: বাগেরহাটে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৪
হত্যা মামলা: বাগেরহাটে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৫

বাগেরহাট: বাগেরহাটে আগ্নেয়াস্ত্রসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

বুধবার (৯ অক্টোবর) গভীর রাতে রামপাল উপজেলার ফয়লা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে দুটি ওয়ান শুটারগান, ছয় রাউন্ড গুলি, পাঁচটি মোবাইলফোন, তিনটি রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেল জব্দ করা হয়।  

জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় গ্রেপ্তার খুলনার নগরীর ফুলবাড়ী গেট  এলাকায় সাবেক ইউপি সদস্য আরিফ হত্যা মামলার আসামি।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে বাগেরহাট পুলিশ সুপার কার্যালয় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। বাগেরহাট পুলিশ সুপার (এসপি) তোহিদুল আরিফ এ তথ্য জানান। গ্রেপ্তারদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে।

গ্রেপ্তাররা হলেন- খুলনা দৌলতপুর থানার মহেশ্বরপাশার বনিকপাড়া এলাকার  মতলেব শেখের ছেলে হুমায়ুন কবির হুমা (৩৬), রমজান ঢালীর ছেলে ইসতিয়াক শাহরিয়ার (২৩), ক্রসরোড এলাকার কাজী নুরুল ইসলামের ছেলে কাজী রায়হান (২১), ঘোষপাড়া এলাকার ওবায়দুর রহমানের ছেলে আসিফ মোল্লা (২০) ও বুচিতলা এলাকার আলমগীরের ছেলে ইমন হাওলাদার (২১)।

এসপি তোহিদুল আরিফ বলেন, আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে। তাদের রিমান্ড আবেদন করা হবে। জিজ্ঞাসাবাদে আসামিরা স্বীকার করেছেন তারা আরিফ হত্যার সঙ্গে জড়িত। রায়হান ২৪ জুন রাত পৌনে ১২টার দিকে কুয়েট-তেলিগাতি সড়কের কুয়েট পকেট গেটের সামনে সাবেক ইউপি সদস্য আরিফকে গুলি করে হত্যা করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।