ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পূজায় নিরাপত্তার নিশ্চয়তা দিচ্ছি: সেনাপ্রধান

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৪
পূজায় নিরাপত্তার নিশ্চয়তা দিচ্ছি: সেনাপ্রধান শুক্রবার রমনা কালী মন্দির পরিদর্শন করে সনাতন ধর্মাবলম্বীদের উদ্দেশে বক্তব্য রাখেন সেনাপ্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান।

ঢাকা: শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের নিরাপত্তার আশ্বাস দিয়ে সেনাপ্রধান জেনারেল ওকার-উজ-জামান বলেছেন, আমরা আপনাদের নিরাপত্তার নিশ্চয়তা দিচ্ছি। এতদিন খুব ভালোভাবেই চলেছে, বাকি যে সময়টা আছে সেটাও সুন্দরভাবে উদ্‌যাপন করতে পারবেন বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।

শুক্রবার (১১ আগস্ট) বিকেলে রমনা কালী মন্দিরে সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় শুভেচ্ছা জানাতে ও আইনশৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শনে করতে এসে তিনি এসব বলেন।  

শুভেচ্ছা বক্তব্যে সেনাপ্রধান বলেন, শতাব্দীর পর শতাব্দী আমরা বাংলাদেশে হিন্দু, মুসলমান, বৌদ্ধ, খ্রিস্টান একসঙ্গে বসবাস করে আসছি। এটা আমাদের ঐতিহ্য। একজনের প্রতি অন্যজনের যে সহমর্মিতা, এটা অতীতে ছিল, ভবিষ্যতেও থাকবে।

তিনি আরও বলেন, আপনারা উৎসবমুখর সুন্দর পরিবেশে পূজা উদ্‌যাপন করতে পারছেন, তা দেখে আমি অত্যন্ত আনন্দিত। শুধু ঢাকাতেই না, ঢাকার বাইরে সব জায়গায় আমাদের লোকজন মোতায়েন আছে।

এ সময় উপস্থিত ছিলেন বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল হাসান মাহমুদ খান ও নৌবাহিনী প্রধান অ্যাডমিরাল এম নাজমুল হাসান।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৪
ইএসএস/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।