ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শাহজাদপুরে আলোচিত হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২৪
শাহজাদপুরে আলোচিত হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুরে আলোচিত তারা সরকার ওরফে জুলমত সরকার হত্যা মামলার প্রধান আসামি মো. মমতাজ প্রামাণিককে (৬০) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা।  

শুক্রবার (১১ অক্টোবর) রাতে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার মাসদাইর এলাকায় যৌথ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মমতাজ প্রামাণিক শাহজাদপুর উপজেলার কায়েমপুর গ্রামের মৃত জনাব আলী প্রামাণিকের ছেলে।  

শনিবার (১২ অক্টোবর) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২ সিরাজগঞ্জ কোম্পানি কমান্ডার এম আবুল হাশেম সবুজ।  

সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি উল্লেখ করেন, গত ৬ আগস্ট সকালে আসামি মমতা প্রামাণিকের নেতৃত্বে কায়েমপুর গ্রামে তারা সরকার ওরফে জুলমত সরকারের বাড়িতে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালায় দুর্বৃত্তরা। এ সময় তারা বাড়ি-ঘর ভাঙচুর করতে থাকে। তারা সরকার বাধা দিতে গেলে মমতাজ প্রামাণিক চাইনিজ কুড়াল তার মাথায় কোপ দেয় এবং তার সহযোগী অন্যান্যরা দেশীয় অস্ত্র-শস্ত্র দিয়ে তারা সরকারের শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এতে ঘটনাস্থলেই তারা সরকার মারা যান। এ ঘটনায় নিহতের মেয়ে মোছা. মিতু খাতুন বাদী হয়ে গত ১৪ আগস্ট শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।  

এ মামলার প্রধান আসামি মমতাজ প্রামাণিক আত্মগোপনে ছিল। শুক্রবার রাতে র‌্যাব-১২ সিরাজগঞ্জ সদর কোম্পানি ও র‌্যাব-১১ সিপিএসসি যৌথ অভিযান চালিয়ে নারায়ণগঞ্জের ফতুল্লা থানার মাসদাইর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।  

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।