ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজধানীতে ট্রেনের ধাক্কায় নিহত ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৪
রাজধানীতে ট্রেনের ধাক্কায় নিহত ১ ফাইল ফটো

ঢাকা: রাজধানীর কারওয়ান বাজার এলাকায় ট্রেন ধাক্কায় নুরনবী (৪০) নামে এক মাছ বিক্রেতার মৃত্যু হয়েছে।

রোববার (১৩ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে কারওয়ান বাজার রেলগেটের পাশে এ দুর্ঘটনা ঘটে।

মুমূর্ষু অবস্থায় ওই ব্যক্তিকে সহকর্মীরা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সন্ধ্যা ৭টার দিকে মৃত ঘোষণা করেন। নুরনবীর বাড়ি নেত্রকোনার মদন থানার গোবিন্দশ্রী গ্রামে। বর্তমানে তিনি কারওয়ান বাজার এলাকাতেই থাকতেন। সেখানেই মাছ বিক্রি করতেন তিনি।  

নুরনবীর সহকর্মী মো. জুয়েল কবির জানান, সন্ধ্যার দিকে একটি ট্রেন কমলাপুর থেকে বিমানবন্দরের দিকে যাচ্ছিল। রেলগেটের পাশ দিয়ে রেললাইন পার হচ্ছিল নুরনবী। এ সময় ট্রেনের ধাক্কায় গুরুতর আহত তিনি। পরে দ্রুত তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. ফারুক বাংলানিউজকে জানান, কারওয়ান বাজার থেকে এক ব্যক্তিকে অচেতন অবস্থায় সহকর্মীরা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার সহকর্মীরা জানান, ট্রেন ধাক্কায় প্রথমে আহত হয়েছিল। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৪
এজেডএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।