ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

যশোরে গরুর খামারে মিলল রাখালের গলাকাটা মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৪
যশোরে গরুর খামারে মিলল রাখালের গলাকাটা মরদেহ

যশোর: যশোরের একটি গরুর খামার থেকে মিলন মোল্লা (৩৬) নামে এক রাখালের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

সোমবার (১৪ অক্টোবর) দুপুরে যশোর শহরের বকচর বকুলতলা এলাকার রানী চানাচুরের কারখানার অভ্যন্তরে খামারের ঘর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

পুলিশ জড়িতদের শনাক্ত ও গ্রেপ্তারে কাজ করছে বলে জানিয়েছে।

নিহত মিলন মোল্লা মনিরামপুর উপজেলার জালঝাড়া পশ্চিমপাড়া গ্রামের আসমান মোল্লার ছেলে।

মিলনের স্বজন ও সহকর্মীরা জানান, রানী চানাচুর কোম্পানির মালিক কারখানার অভ্যন্তরে নয়টি গরু পালন করেন। মিলন রাখাল হিসেবে গরুগুলো দেখভাল করতেন এবং খামারের পাশে খুপরি ঘরে থাকতেন। সোমবার তিনি ঘর থেকে বের না হওয়ায় লোকজন গিয়ে তাকে ডাকাডাকি করে। একপর্যায়ে ঘরের দরজায় ধাক্কা দিলে তার গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখা যায়। খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। তাদের ধারণা রোববার রাতে তাকে কেউ হত্যা করেছে। তবে তার কোনো শত্রু ছিল না বলে জানিয়েছেন স্বজনরা।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কারা কি কারণে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা উদঘাটন ও জড়িতদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে। এছাড়া মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৪
ইউজি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।