ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

যাত্রী বেশে চালককে ছুরিকাঘাত করে অটোভ্যান ছিনতাই 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫২ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৪
যাত্রী বেশে চালককে ছুরিকাঘাত করে অটোভ্যান ছিনতাই  আহত সমসের

নাটোর: নাটোরের বড়াইগ্রামে মো. সমসের আলী (৪৫) নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাতে জখম করে ব্যাটারিচালিত অটোভ্যান ছিনতাই করেছে দুর্বৃত্তরা।  

সোমবার (১৪ অক্টোবর) দিনগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার বনপাড়া পৌরসভার কালিকাপুর মাখনপাড়া নামক স্থানে এ ঘটনা ঘটে।

আহত ভ্যানচালক সমসের আলী জেলার বড়াইগ্রাম উপজেলার ভবানীপুর ভাটুপাড়া গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বাংলানিউজকে জানান, সোমবার সারাদিন ভাড়া খেটে রাত সাড়ে ১০টার সময় অটোভ্যান নিয়ে নিজ বাড়িতে ফিরছিলেন সমসের। পথে বনপাড়া বাজারের কাছে পৌঁছালে তিনজন অপরিচিত ব্যক্তি তার ভ্যানের গতিরোধ করেন।  

এসময় তারা সামনে যাওয়ার কথা বলে যাত্রী বেশে ভ্যানটি ভাড়া নেয়। এ অবস্থায় ভ্যানচালক তাদের নিয়ে কিছুপথ যাওয়ার পর হঠাৎ যাত্রীবেশে থাকা দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দেখিয়ে সড়কের পাশের ফাঁকা জায়গায় নিয়ে যায়। এরপর চালক সমসের আলীর কাছে ভ্যানের চাবি চাইলে তিনি তা দূরে ছুঁড়ে ফেলে দেন। এতে তারা ক্ষিপ্ত হয়ে সমসের আলীর পেটে ছুরি মেরে গুরুতর জখম করে ভ্যানটি নিয়ে পালিয়ে যায়।

এসময় স্থানীয় লোকজন পাশ দিয়ে যাওয়ার সময় কান্নার আওয়াজ শুনে সেখানে গিয়ে ভ্যানচালক সমসের আলীকে আহত অবস্থায় দেখতে পান।
পরে তাকে উদ্ধার করে প্রথমে নিকটস্থ একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় রাতেই তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।  

ওসি আরও বলেন, এ ঘটনায় এখনো থানায় কোনো অভিযোগ হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে ইতোমধ্যে দুর্বৃত্তদের শনাক্তসহ গ্রেপ্তার করতে পুলিশ মাঠে রয়েছে। খুব শিগগিরই তাদের গ্রেপ্তার করা হবে।  

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৪
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।