ঢাকা, বৃহস্পতিবার, ১ কার্তিক ১৪৩১, ১৭ অক্টোবর ২০২৪, ১৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সড়কের পাশে মিলল রিকশাচালকের মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৪
সড়কের পাশে মিলল রিকশাচালকের মরদেহ ছবি: প্রতীকী

রাজশাহী: রাজশাহীতে সড়কের পাশ থেকে এক রিকশাচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃদ্ধ ওই রিকশাচালককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

 

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকালে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে ধারণা করা হচ্ছে, গত বুধবার (১৬ অক্টোবর) রাতের কোনো এক সময় এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে। মহানগরীর কাটাখালী বাজার সংলগ্ন এলাকায় সড়কের পাশে তার মরদেহ পাওয়া গেছে। কিন্তু ঘটনাস্থলে আলমের রিকশাটি পাওয়া যায়নি। তাই পুলিশ ও পরিবারের ধারণা, রিকশাটি নেওয়ার জন্যই আলমকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

রাজশাহী মহানগরীর কাটাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মতিন জানান, আলমের মরদেহের সুরতহাল করার সময় তার গলা ও বুকে ধারালো অস্ত্রের জখম পাওয়া গেছে। সড়কের পাশে মরদেহটি পড়ে থাকতে দেখে স্থানীয় এক ব্যক্তি পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

এর আগে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরা ঘটনাস্থল থেকে আলামত জব্দ করেছেন।

এদিকে কাটাখালী থানার ফেসবুক পেজে নিহত ব্যক্তির ছবি প্রকাশের পর পরিবারের সন্ধান পায় পুলিশ। ওসি জানান, এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের হবে।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৪
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।