ঢাকা, বৃহস্পতিবার, ১ কার্তিক ১৪৩১, ১৭ অক্টোবর ২০২৪, ১৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ভুয়া পরিচয়ে বদলির তদবিরকারীকে পুলিশে সোপর্দ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৪
ভুয়া পরিচয়ে বদলির তদবিরকারীকে পুলিশে সোপর্দ

ঢাকা: ভুয়া পরিচয় দিয়ে বদলি সংক্রান্ত অনৈতিক তদবির করায় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় থেকে এক প্রতারককে পুলিশে সোপর্দ করা হয়েছে।
 
বৃহস্পতিবার(১৭ অক্টোবর) স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।


  
জানা যায়, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এবং ভূমি মন্ত্রণালয়ের উপদেষ্টা এ. এফ. হাসান আরিফের নিকট এক সাবেক ঊর্ধ্বতন সেনা কর্মকর্তার
প্রিয়ভাজন পরিচয় দিয়ে এক ব্যক্তি উপদেষ্টার সঙ্গে দেখা করেন এবং ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্রধান ভান্ডার ও ক্রয় কর্মকর্তা পদে বদলির জন্য এক উপসচিবের পক্ষে অনৈতিক তদবির করেন। স্থানীয় সরকার উপদেষ্টা তাৎক্ষণিক সেই সাবেক সেনা কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করেন এবং নিশ্চিত হন যে ওই ব্যক্তি তার পরিচিত কেউ নন। এরপর ভুয়া পরিচয় এবং অনৈতিক বদলির তদবিরের জন্য ওই ব্যক্তিকে প্রতারণার অভিযোগে নিকটতস্থ শাহাবাগ থানায় সোপর্দ করা হয়।  

পুলিশে সোপর্দ করা প্রতারকের নাম মো. আবু শাহীন, পিতার নাম মৃত আদম আলী, মাতার নাম মোছাম্মদ বেগম রমবিয়া আদম। তার বাড়ি লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার আরাজী সেখ সুন্দর গ্রামে।  

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা,অক্টোবর ১৭, ২০২৪
এসকে/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।