ঢাকা, শুক্রবার, ২ কার্তিক ১৪৩১, ১৮ অক্টোবর ২০২৪, ১৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ধামরাইয়ে মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ১

অতিথি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৪
ধামরাইয়ে মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ১

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে একটি ফিলিং স্টেশনে মাইক্রোবাসে সিএনজি নেওয়ার সময় সিলিন্ডার বিস্ফোরণে ফারুক হোসেন (৫০) নামে চালক মারা গেছেন। এ ঘটনায় আহতের খবর পাওয়া যায়নি।

 

শুক্রবার (১৮ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের ঢুলিভিটা এলাকার এন এন সিএনজি অ্যান্ড রিফুয়েলিং স্টেশনে এ ঘটনা ঘটে। এ সময় পেছনে থাকা অপর একটি প্রাইভেটকার ক্ষতিগ্রস্ত হয়।

নিহত ফারুক ধামরাইয়ের নান্নার ইউনিয়নের ধাইরা এলাকার বাসিন্দা। তিনি রেন্ট-এ-কারে প্রাইভেটকার চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।  

প্রত্যক্ষদর্শীরা জানায়, ফারুক নিজে গাড়ি চালিয়ে সিএনজি গ্যাস ভরানোর জন্য ফিলিং স্টেশনে আসেন। পরে স্টেশন থেকে গাড়ির সিলিন্ডারে গ্যাসের সংযোগ দেয় স্টেশনের কর্মী। ফারুক গাড়ির পেছনেই দাঁড়িয়ে ছিলেন। এ সময় হঠাৎ গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। এতে ঘটনাস্থলেই চালক ফারুকের মৃত্যু হয়।

নিহত ফারুকের মেয়ের জামাতা শাহনেওয়াজ মাহমুদ বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ধামরাই থানার পরিদর্শক (ওসি) মনিরুজ্জামান বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।