ঢাকা, শুক্রবার, ২ কার্তিক ১৪৩১, ১৮ অক্টোবর ২০২৪, ১৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মাদারীপুরে নিখোঁজ মাদরাসাছাত্রকে ফিরে পেতে সংবাদ সম্মেলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৪
মাদারীপুরে নিখোঁজ মাদরাসাছাত্রকে ফিরে পেতে সংবাদ সম্মেলন

মাদারীপুর: মাদারীপুরে নিখোঁজ নবম শ্রেণির মাদরাসাছাত্র রফিকুল ইসলামকে ফেরত পেতে সংবাদ সম্মেলন করেছেন পরিবারের সদস্যরা।  

শুক্রবার (১৮ অক্টোবর) সকালে মাদারীপুর নতুন শহর এলাকার সাংবাদিক অফিসে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

নিখোঁজ রফিকুল ইসলাম (২২) শরিয়তপুরের সদর উপজেলার চিকন্দি ইউনিয়নের দক্ষিণ কেবলনগর বক্তারকান্দি গ্রামের মাওলানা আব্দুল জলিল বক্তারের ছেলে ও নারায়ণগঞ্জের ফতুল্লার আদর্শনগর এলাকার জামেয়া তালিমিয়া মাদরাসার নবম শ্রেণির শিক্ষার্থী।

রফিকুলের বড়ভাই মুফতি তাজুল ইসলাম ফারুকী লিখিত বক্তব্যে বলেন, গত ১ সেপ্টেম্বর মাদারীপুর সদর উপজেলার কুলপদ্বী এলাকার বোনের বাসা থেকে নারায়ণগঞ্জের ফতুল্লার মাদরাসিার উদ্দেশে বের হয় রফিকুল। পরে আর কোনো হদিস পাওয়া যায়নি তার। পরিবারের সঙ্গেও কোনো যোগাযোগও করেনি রফিকুল। এরপর ১৮ সেপ্টেম্বর মাদারীপুর সদর মডেল থানায় একটি নিখোঁজ জিডি করেন তাজুল ইসলাম। কিন্তু রফিকুলকে উদ্ধারে কোনো সহযোগিতা করেনি পুলিশ। পরে বাধ্য হয়ে মাদরাসাছাত্রকে ফেরত পেতে সংবাদ সম্মেলন করেন নিখোঁজের পরিবার।  

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন রফিকুলের বাবা মাওলানা আব্দুল জলিল বক্তার, রফিকুলের দুলাভাই আব্দুল হাসিবসহ অনেকেই।

এ ব্যাপারে মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, মাদরাসাছাত্র রফিকুলকে খুঁজে পেতে কার্যক্রম চলমান রয়েছে। বিভিন্ন এলাকার সিসিটিভি ক্যামেরার ফুটেজ পর্যলোচনা করা হচ্ছে। এছাড়া তথ্যপ্রযুক্তির সহায়তার মাধ্যমে দ্রুত রফিকুলকে উদ্ধারে ব্যবস্থা নেবে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।