ঢাকা, শুক্রবার, ২ কার্তিক ১৪৩১, ১৮ অক্টোবর ২০২৪, ১৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নড়াইলে মাছ ধরা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, গ্রেপ্তার ১১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৪
নড়াইলে মাছ ধরা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, গ্রেপ্তার ১১

নড়াইল: নড়াইলের লোহাগড়ায় ইছামতির বিলে মাছ ধরাকে কেন্দ্র করে দুইপক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের কমপক্ষে আটজন আহত হয়েছেন।

এ ঘটনায় জড়িত ১১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (১৮ অক্টোবর) সকাল ১০টার দিকে লোহাগড়া থানার নলদী ইউনিয়নের চর বালিদিয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, চর বালিদিয়া গ্রামের লিটন মোল্লা ও রাজু মুন্সির মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সামাজিক দলাদলি চলে আসছিল। সর্বশেষ ১০ অক্টোবর থেকে লিটন মোল্লা পক্ষের লোকজন শাহাবুর মোল্যা ইছামতির বিলে ভেসাল জাল ফেলে মাছ ধরে আসছেন। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাজু মুন্সী পক্ষের আলমগীর মুন্সী মাছ ধরার জন্য শাহাবুর মোল্যার জালের সামনে নতুন কারেন্ট জাল দিয়ে বাঁধ দেয়। এ ঘটনায় শাহাবুর মোল্যা বাধা দিলে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়।

পরবর্তীতে এ ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার সকালে দুই গ্রুপের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে চর বালিদিয়া বাজারের রেজাউলের চায়ের দোকানের সামনে সংঘর্ষে লিপ্ত হয়। খবর পেয়ে নলদী পুলিশ ক্যাম্প ও লোহাগড়া থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঘটনাস্থল থেকে পুলিশ লিটন মোল্যার গ্রুপের চর বালিদিয়া গ্রামের মো. রউফ মোল্লা (৫৮), বশির মোল্যা (৬৫), ছবেদ আলী (৬২), মো. শফিকুল (৪০) ও লাহুড়িয়া গ্রামের দিননাথপাড়ার মো. সুমন মিয়া। এছাড়া রাজু মুন্সী গ্রুপের চর বালিদিয়া গ্রামের মো. ইউনুস মোল্যা (৬০), আলাউদ্দিন (৩৮), মো. আশিক মোল্যা (২৫), জাফর শেখ(৬৫), লাহুড়িয়া গ্রামের দিননাথপাড়ার মো. সজল মোল্যা (৩০), এবং মাগুরা জেলার মহম্মদপুর থানার সালদা গ্রামের মো. জিল্লুর রহমান (৪১) সহ সর্বমোট ১১ জনকে গ্রেপ্তার করেছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুর রহমান বাংলানিউজকে বলেন, ঘটনাস্থল থেকে জড়িতদের গ্রেপ্তার করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে। আসামিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।