ঢাকা, শনিবার, ৩ কার্তিক ১৪৩১, ১৯ অক্টোবর ২০২৪, ১৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বিয়ে করতে যাওয়ার পথে মারধরের শিকার বর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৭ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৪
বিয়ে করতে যাওয়ার পথে মারধরের শিকার বর

গাইবান্ধা: বিবাহ বিচ্ছেদের পর দেনমোহর পরিশোধ না করেই দ্বিতীয় বিয়ে করতে যাচ্ছিলেন শফিকুল ইসলাম (২৫)। পথে সাবেক স্ত্রী পারভীন খাতুনের (২০) লোকজনের হামলায় আহত হয়েছেন বরসহ তিন বরযাত্রী।

 

শুক্রবার (১৮ অক্টোবর) সন্ধ্যার দিকে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের রসুলপুর (ফকিরপাড়া) গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, গত ২০২২ সালের জানুয়ারিতে ফকিরপাড়া গ্রামের জাহাঙ্গীর আলম পাসার মেয়ে পারভীন খাতুনের সঙ্গে রসুলপুর (মধ্যপাড়া) গ্রামের জাহিদুল ইসলামের ছেলে শফিকুল ইসলামের বিয়ে হয়। এতে দেনমোহর করা হয় চার লাখ টাকা। তাদের দাম্পত্য জীবনে প্রায় আড়াই বছর পর পারভীনকে তালাক দেন তিনি। তবে তালাক দেওয়ার তিন মাস হলেও দেনমোহরের টাকা পরিশোধ করেনি শফিকুল। এক পর্যায়ে জামালপুর ইউনিয়নের পাতিল্যাকুড়া-চকদাড়িয়া (উত্তরপাড়া) গ্রামে দ্বিতীয় বিয়ে ঠিকঠাক হয় তার।  

শুক্রবার সন্ধ্যার দিকে শফিকুল ইসলাম বরযাত্রী নিয়ে এই দ্বিতীয় বিয়ে করতে মাইক্রোযোগে রওনা হন। পথে ফকিরপাড়া এলাকায় সাবেক স্ত্রী পারভীন ও তার লোকজন লাঠিসোঁটা নিয়ে বরযাত্রী ওপর হামলা করে। এসময় শফিকুলসহ বরযাত্রীদের গাড়ি থেকে নামিয়ে মারপিট করা হয়। এতে এই বরসহ অন্তত তিনজন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থল থেকে শফিকুলকে উদ্ধার করে থানা নিয়ে যায়।

এ ব্যাপারে সাবেক স্ত্রী পারভীন খাতুন বলেন, তালাকের প্রায় তিন মাস হল শফিকুল ইসলাম আমাকে তালাক দিয়েছেন। এখনও দেনমোহরের টাকা বুঝিয়ে দেননি তিনি। এই টাকা না দিয়ে দ্বিতীয় বিয়ে করতে যাওয়ায় এ ঘটনা ঘটেছে।

রসুলপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য ছাপের আলী বলেন, সাবেক স্ত্রী পারভীন তার দেনমোহরের দাবিতে শফিকুলকে পথরোধ করে এবং এ অপ্রীতিকর ঘটনা ঘটে।

এ বিষয়ে সাদুল্লাপুর থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে বর শফিকুল ইসলামকে উদ্ধার করে থানা নেওয়া হয়েছে। বরসহ অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তাৎক্ষণিকভাবে তাদের নাম জানা যায়নি।

বাংলাদেশ সময়: ০৮৫৬ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।