ঢাকা, শনিবার, ৩ কার্তিক ১৪৩১, ১৯ অক্টোবর ২০২৪, ১৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নিখোঁজের একদিন পর খালে মিলল মাদ্রাসাছাত্রের মরদেহ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৩ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৪
নিখোঁজের একদিন পর খালে মিলল মাদ্রাসাছাত্রের মরদেহ 

বরিশাল: বরিশালের বানারীপাড়া উপজেলায় নিখোঁজের একদিন পর খাল থেকে ইয়াসিন (১৫) নামে এক মাদ্রাসাছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৯ অক্টোবর) সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

এর আগে শুক্রবার বিকেলে বানারীপাড়া উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের আউয়ার বাজার সংলগ্ন খাল থেকে ভাসমান অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়। ইয়াসিন বানারীপাড়া উপজেলার তালাপ্রসাদ গ্রামের মাওলানা সিরাজুল ইসলামের ছেলে ও উপজেলার আউয়ার দারুল উলুম মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র ছিল।  

বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) মোমিন উদ্দিন জানান, বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরের দিকে আউয়ার দারুল উলুম মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র ইয়াসিনের সন্ধান পাচ্ছিলো না মাদ্রাসা কর্তৃপক্ষ। অনেক খোঁজাখুঁজির পর তারা স্বজনদের জানালে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছিল ইয়াসিন উজিরপুরের সাতলায় নানা বাড়িতে গিয়েছে। কিন্তু রাত অবধি সে সেখানে না পৌঁছালে রহস্যের সৃষ্টি হয়।  

তিনি জানান, শুক্রবার বিকেলের দিকে মাদ্রাসার অদূরে থাকা আউয়ার বাজার সংলগ্ন খালে একটি মরদেহ ভেসে ওঠে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। পরে মাদ্রাসা শিক্ষক ও শিক্ষার্থীদের মাধ্যমে মরদেহটি ইয়াসিনের বলে শনাক্ত করা হয়। তবে ইয়াসিনের মৃত্যু কীভাবে হয়েছে তা জানা যায়নি। এমনকি বৃহস্পতিবার নিখোঁজের আগ মুহূর্তে ওই খালে মাদ্রাসার অন্য শিক্ষার্থীরা ইয়াসিন গোসল করতে দেখেনি।  

তাই বিষয়টি নিয়ে রহস্য থাকায় আইনি প্রক্রিয়ার মাধ্যমে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে বলেও জানান পরিদর্শক মোমিন উদ্দিন।

বাংলাদেশ সময়: ১৩০৩ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৪
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।