ঢাকা, শনিবার, ৩ কার্তিক ১৪৩১, ১৯ অক্টোবর ২০২৪, ১৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ভাড়া করা গাড়ির চালককে বসিয়ে রেখে ট্রায়ালের সময় বাইক নিয়ে উধাও যুবক

অতিথি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৪
ভাড়া করা গাড়ির চালককে বসিয়ে রেখে ট্রায়ালের সময় বাইক নিয়ে উধাও যুবক

সাভার (ঢাকা): ঢাকার সাভারের আশুলিয়ায় একটি শো-রুম থেকে ক্রয়ের কথা বলে পরীক্ষামূলক চালানোর সময় মোটরসাইকেল নিয়ে উধাও যুবক। এ ঘটনায় দুজনকে আটক করা হলেও মোটরসাইকেলের মূল্য পরিশোধের পর তাদের ছেড়ে দেওয়া হয়।

শুক্রবার (১৮ অক্টোবর) বিকেলে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের ইয়ারপুর মধ্যপাড়া এলাকার ভাই ভাই মোটরস নামক শোরুমে এ ঘটনা ঘটে।

শো-রুম মালিক মো. হেলাল জানান, গতকাল বিকেল সাড়ে ৪টার দিকে প্রাইভেটকারে ৩ জন ব্যক্তি মোটরসাইকেল কেনার জন্য শোরুমে আসেন। এদের মধ্যে একজন শো-রুমে ঘুরে ঘুরে বিভিন্ন মোটরসাইকেল দেখতে থাকেন। পরে সিভিআর থাই মোটরসাইকেল পরীক্ষামূলক চালানোর জন্য রাস্তায় নামেন। এ সময় মোটরসাইকেল একটু ক্ষতিগ্রস্ত হয়। পরে ফোন করে আরেকজন লোককে শো-রুমে নিয়ে আসেন। এরপর তারা মোটরসাইকেলটির দাম ৬ লাখ ৫০ হাজার টাকা স্থির করেন। পরে আবারো মোটরসাইকেলটি ঠিক আছে কিনা তা দেখার জন্য ট্রায়ালে গিয়ে উধাও হয়ে যায়। দীর্ঘক্ষণ পার হয়ে গেলেও মোটরসাইকেল নিয়ে ফিরে না আসায় সঙ্গে আসা প্রাইভেটকার চালক লেবু মিয়া ও তার প্রতিবেশী দুলালকে আটক করে রাখা হয়।

আটক প্রাইভেটকারের চালক লেবু মিয়া বলেন, জিরাবো বাসস্ট্যান্ড থেকে প্রাইভেটকার ভাড়া নিয়ে আমাকে শো-রুমে নিয়ে আসে। তার পরিচয় দিয়েছেন তার বাড়ি আশুলিয়ার দুর্গাপুর এলাকায়। তার সঙ্গে একটি ব্যাগ ছিল যার মধ্যে টাকা আছে বলে জানায়। সেই টাকা দিয়ে মোটরসাইকেল ক্রয়ের কথা বলে শো-রুমে নিয়ে আসেন। কিন্তু পরে ব্যাগ খুলে ভেতরে কোন টাকা পাওয়া যায়নি। পরে সঙ্গে আসা বাকি দুজনকে আটকে মোটরসাইকেলের টাকা আদায় করে তাদের ছেড়ে দেয় শো-রুম মালিক।

আশুলিয়া থানার পরিদর্শক (ওসি) মো. আবু বকর সিদ্দিক বলেন, এমন কোনো অভিযোগ আমরা পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।