ঢাকা, শনিবার, ৩ কার্তিক ১৪৩১, ১৯ অক্টোবর ২০২৪, ১৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ছাত্র আন্দোলনে হতাহতদের আর্থিক অনুদান দিল ঢাকাস্থ নাটোর জেলা সমিতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৪
ছাত্র আন্দোলনে হতাহতদের আর্থিক অনুদান দিল ঢাকাস্থ নাটোর জেলা সমিতি

নাটোর: বৈষম্যবিরোধী আন্দোলনে হতাহতদের পরিবার ও অতিরিক্ত বৃষ্টিপাতের কারণে ক্ষতিগ্রস্ত কৃষকদের মধ্যে ৪ লাখ ১৫ হাজার টাকার আর্থিক অনুদান দিয়েছে ঢাকাস্থ নাটোর জেলা সমিতি।  

শনিবার (১৯ অক্টোবর) দুপুর ১২টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুদান হস্তান্তর করেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. মাছুদুর রহমান।

 

এ সময় উপস্থিত ছিলেন ঢাকাস্থ নাটোর জেলা সমিতির যুগ্ম সম্পাদক ও মিরপুর সায়েন্স কলেজের অধ্যক্ষ মো. আনোয়ার হোসেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কল্যাণ প্রসাদ পাল, এনটিভির প্রতিনিধি হালিম খান, নাটোর জেলা সমিতির সহ-সভাপতি মো. জাকির হোসেন, দপ্তর সম্পাদক এবি সিদ্দিক হিল্লোল, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক গোলাম মর্তুজা, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক আবেদ আলী, ক্রীড়া সম্পাদক আবুল হোসেন এবং বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক শিশির আহমেদ প্রমুখ।

নাটোর প্রেসক্লাবের সভাপতি ও ঢাকাস্থ নাটোর জেলা সমিতির আজীবন সদস্য ফারাজী আহম্মদ রফিক বাবন অনুষ্ঠান পরিচালনা করেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, দেশ গঠনের সুবর্ণ সুযোগ তৈরি হয়েছে। সম্মিলিত প্রয়াসে এই সুযোগকে কাজে লাগিয়ে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। দেশপ্রেম এবং দায়িত্ববোধ হবে প্রাণশক্তি।

অনুদান বিতরণ অনুষ্ঠানে বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত তিনজনের পরিবার, চিকিৎসাধীন তিনজন এবং গুরুতর আহত ১৩ জনকে মোট ২ লাখ ৬৫ হাজার টাকা অনুদান দেন। এছাড়া অতিবৃষ্টির কারণে ক্ষতিগ্রস্ত জেলার ৩০ জন কৃষককে ১ লাখ ৫০ হাজার টাকা অনুদান দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।