ঢাকা, সোমবার, ৫ কার্তিক ১৪৩১, ২১ অক্টোবর ২০২৪, ১৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কামারখন্দে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৪ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৪
কামারখন্দে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুই আরোহী নিহত হয়েছেন। এতে আরও এক আরোহী গুরুতর আহত হয়েছেন।

রোববার (২০ অক্টোবর) রাত সোয়া ১১টার দিকে উপজেলার চৌবাড়ি এলাকায় আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি। তবে তাদের বাড়ি বেলকুচি উপজেলায় বলে প্রাথমিকভাবে জানা গেছে।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোখলেসুর রহমান জানান, কামারখন্দ থেকে মোটরসাইকেলযোগে ওই তিনজন বেলকুচির দিকে যাচ্ছিলেন। ওভার স্পিডে মোটরসাইকেল চালিয়ে চৌবাড়ি ব্রিজের কাছে মোড় ঘোরানোর সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে পাশের গাছের সঙ্গে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুজন মারা যান। অপরজন গুরুতর আহত হয়েছেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হতাহতদের নাম-পরিচয় শনাক্তের চেষ্টাসহ পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ০৮৪৪ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।