ঢাকা, সোমবার, ৫ কার্তিক ১৪৩১, ২১ অক্টোবর ২০২৪, ১৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গৃহবধূকে হত্যা করে মরদেহ ফেলা হয় রেললাইনে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৩ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৪
গৃহবধূকে হত্যা করে মরদেহ ফেলা হয় রেললাইনে

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় শীলা খাতুন (২৩) নামে এক গৃহবধূকে হত্যার পর মরদেহ রেললাইনের ওপর ফেলে দেওয়া হয়েছে।  

সোমবার (২১ অক্টোবর) সকাল ৯টার দিকে আলমডাঙ্গা উপজেলার মুন্সিগঞ্জ রেলস্টেশনের কাছে রেললাইনের ওপর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

নিহত শীলা খাতুন আলমডাঙ্গা উপজেলার রোয়াকুলি গ্রামের হামিদুল ইসলামের মেয়ে। তিনি একই এলাকার রাসেল আলীর স্ত্রী।

পুলিশ জানায়, সকালে রেললাইনে রক্তাক্ত মরদেহটি পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয় লোকজন। পরে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। নিহতের শরীরে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, কুপিয়ে হত্যার পর মরদেহ রেললাইনে ফেলে রাখা হয়।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার খন্দকার গোলাম মওলা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান ও জিআরপি পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

চুয়াডাঙ্গা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, ময়নাতদন্ত প্রতিবেদন পেলে ওই নারীর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৪
এসআই  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।