ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ভোলায় পানিতে ডুবে দুই বোনসহ ৩ শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৪
ভোলায় পানিতে ডুবে দুই বোনসহ ৩ শিশুর মৃত্যু

ভোলা: ভোলার তজুমদ্দিনে পুকুরের পানিতে ডুবে আপন দুই বোনসহ তিন শিশুর মৃত্যু হয়েছে।

সোমবার (২৯ অক্টোবর) উপজেলার সোনারপুর ইউনিয়নের ধনু হাওলাদার বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো, বোরহানউদ্দিন উপজেলার হোসেনের মেয়ে মিম আক্তার (১২) ও মারজিয়া বেগম (৯) এবং তজুমদ্দিনের সোনাপুর ইউনিয়নের মোর্শেদের মেয়ে রাফিয়া আক্তার (১০)।  

স্থানীয়রা জানায়, শিশু মিম আক্তার ও মারজিয়া বেগম বোরহানউদ্দিন উপজেলা থেকে চারদিন আগে তজুমদ্দিনের সোনাপুর তাদের মামার বাড়িতে বেড়াতে আসে। ঘটনার দিন মিম, মারজিয়া এবং রাফিয়া আক্তার বাড়ির পুকুরে গোসল করতে যায়। পরে দীর্ঘক্ষণ পরিবারের লোকজন তাদের দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। পরে পুকুরের গিয়ে মিম, মারজিয়া এবং রাফিয়া আক্তারের ভাসমান মরদেহ উদ্ধার করে। এক বাড়িতে তিন শিশুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমেছে এসেছে।  

তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল্লাহ আল মামুন জানান, পানিতে ডুবে তিন শিশুর মৃত্যুর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পরিবারের কোনো অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে মরদেহগুলো হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হবে।

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।