ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

মরদেহ নিয়ে দৌলতপুরের পথে অ্যাম্বুলেন্স

উত্তম ঘোষ, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৯ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৬
মরদেহ নিয়ে দৌলতপুরের পথে অ্যাম্বুলেন্স ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

যশোর কেন্দ্রীয় কারাগার থেকে: কুষ্টিয়া জেলায় জাসদের ৫ নেতা হত্যা মামলায়  তিন আসামিকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকর করা হয়েছে। সব আইনি প্রক্রিয়া শেষে তাদের মরদেহ নিয়ে দু‘টি অ্যাম্বুলেন্স ও একটি পিকআপ ভ্যান জেলার দৌলতপুরের উদ্দেশ্যে রওনা হয়েছে।



শুক্রবার (০৮ জানুয়ারি) দিনগত রাত ১টা ২০ মিনিটে যশোর কেন্দ্রীয় কারাগার থেকে কুষ্টিয়ার পথে রওনা হয়। এ সময় পুলিশের দু’টি টহল গাড়ি সঙ্গে ছিল।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার আককাস আলী বাংলানিউজকে বলেন, যশোর থেকে পুলিশের গাড়িটি ঝিনাইদহ জেলা সীমান্ত পর্যন্ত যাবে। এরপর স্ব-স্ব থানা পুলিশের মাধ্যমে মরদেহ পৌঁছে দেওয়া হবে।

এর আগে, ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে আসা জল্লাদ তানভীর হাসান রাজু ও হযরত আলী রাত ১১ টা ১ মিনিটে আনোয়ার হোসেন ও সাফায়েত হোসেন হাবিবকে এবং রাত ১১টা ৪৫ মিনিটে রাশিদুল ইসলাম ঝন্টুকে ফাঁসিতে ঝুঁলিয়ে মৃত্যুদণ্ড কার্যকর করেন।

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার কুর্শা গ্রামের উম্মত মণ্ডলের ছেলে আনোয়ার হোসেন, একই গ্রামের আবুল হোসেনের ছেলে রাশেদুল ইসলাম ঝন্টু এবং একই উপজেলার রাজনগর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে সাফায়েত হোসেন হাবিব।

বাংলাদেশ সময়: ০৩১৫ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৬
ওএইচ/   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।