ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ত্রিশালে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৩ ঘণ্টা, আগস্ট ১১, ২০১০

ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশালে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মারাত্মক আহত আরও ২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এ সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা দাঁড়ালো ৫ জন।



বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এ দু’জনের মৃত্যু হয়। নিহতদের নাম ও পরিচয় পাওয়া যায়নি।
 
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল সূত্র জানায়, বুধবার দুপুরে ময়মনসিংহের ত্রিশালের নুরুর দোকান নামক স্থানে ঢাকাগামী ড্রিমল্যান্ড বাস (ঢাকা মেট্রো-ব-১১-০১০৪) ও ময়মনসিংগামী একটি ট্রাকের মাঝে মুখোমুখি সংঘর্ষে ৪১ জন আহত হয়। এদের মধ্যে ২৬ জনকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ও ১৫ জনকে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
 
কোতোয়ালী মডেল থানা পুলিশ সূত্র জানায়, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে ৩ জনের মৃত্যু হয়। এদের মধ্যে একজনের নাম পাওয়া গেছে। নিহতের নাম বাবর (৬০)। বাঁকি দু’জনের মধ্যে অজ্ঞাত একজন পুরুষ ও অন্যজন নারী।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, আগস্ট ১১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।