ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

বঙ্গবন্ধুর খুনিদের ফিরিয়ে দিতে ট্রাম্পের প্রতি আহ্বান

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৭ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৬
বঙ্গবন্ধুর খুনিদের ফিরিয়ে দিতে ট্রাম্পের প্রতি আহ্বান ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ডোনাল্ড ট্রাম্প আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন। আপনার কাছে আমার অনুরোধ, আপনার দেশে বঙ্গবন্ধুর খুনিরা পালিয়ে আছেন। তাদের ফেরত দিন। ঘাতকদের অতি দ্রুত এদেশে ফেরত পাঠান।

রাবি: স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ডোনাল্ড ট্রাম্প আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন। আপনার কাছে আমার অনুরোধ, আপনার দেশে বঙ্গবন্ধুর খুনিরা পালিয়ে আছেন।

তাদের ফেরত দিন। ঘাতকদের অতি দ্রুত এদেশে ফেরত পাঠান।

শুক্রবার (১৮ নভেম্বর) বিকেল ৫টার দিকে জেল হত্যা দিবস উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির আয়োজনে বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনে এক  আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় বিএনপির সমাবেশের ব্যাপারে স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘বিএনপি যে মিটিং মিছিলের নামে নৈরাজ্য, জ্বালাও পোড়াও করবে না তার গ্যারান্টি কি? সেজন্যই তাদের সমাবেশ করার অনুমতি দেওয়া হয়নি।

তিনি আরো বলেন, জাতীয় চার নেতাকে হারিয়ে আমরা অনেক ক্ষতিগ্রস্ত হয়েছি। আমরা ভাবতেও পারিনি বঙ্গবন্ধু হত্যা, জেলহত্যার বিচার পাওয়া সম্ভব। কিন্তু এ অসম্ভবকে সম্ভব করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনা ক্ষমতায় না এলে বাঙালি জাতির রক্তক্ষরণ বন্ধ হতো না।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. শহীদুল্লাহ।

এতে সঞ্চালনা করেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক শাহ আজম শান্তনু।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন-রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জাতীয় চার নেতার অন্যতম এএইচএম কামারুজ্জামানের ছেলে এএইচএম খাইরুজ্জামান লিটন এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের (রাকসু) সাবেক ভিপি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য নুরুল ইসলাম ঠাণ্ডু।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৬
আরবি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।