ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

সাংবাদিক মোমিনুল ইসলাম বাবুর স্ত্রী ও বোনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
সাংবাদিক মোমিনুল ইসলাম বাবুর স্ত্রী ও বোনের মৃত্যু

রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাবের সভাপতি ও রাজশাহীর স্থানীয় দৈনিক সোনালী সংবাদের বিশেষ প্রতিনিধি অ্যাডভোকেট মোমিনুল ইসলাম বাবুর স্ত্রী ফাতেমা খাতুন (৩৯) ও বড় বোন জিন্নাতুন নেসা পারুল (৬০) মারা গেছেন (ইন্নালিল্লাহে... রাজিউন)।

রাজশাহী: রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাবের সভাপতি ও রাজশাহীর স্থানীয় দৈনিক সোনালী সংবাদের বিশেষ প্রতিনিধি অ্যাডভোকেট মোমিনুল ইসলাম বাবুর স্ত্রী ফাতেমা খাতুন (৩৯) ও বড় বোন জিন্নাতুন নেসা পারুল (৬০) মারা গেছেন (ইন্নালিল্লাহে... রাজিউন)।

শনিবার (১৯ নভেম্বর) রাতে রাজশাহী মহানগরীর হড়গ্রাম এলাকায় নিজ বাসায় মারা যান ফাতেমা খাতুন।

তার মরদেহ দেখতে গিয়ে সকাল পৌনে ১১টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান পারুল।

বাবুর সহকর্মী তবিবুর রহমান মাসুম বাংলানিউজকে জানান, বেশ কিছু দিন ধরে বাবুর স্ত্রী কিডনিসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। শুক্রবার দিনগত রাতে তিনি তার নিজ বাড়িতে মারা যান। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। শনিবার বাদ জোহর মহানগরীর হড়গ্রাম চারখুটার মোড় গোরস্থানে তাকে দাফনের কথা রয়েছে।

এদিকে, ফাতেমার মরদেহ সকালে দেখতে গেলে হৃদরোগে আক্রান্ত হন বাবুর বড় বোন পারুল। দ্রুত তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 
পারুল দীর্ঘদিন ধরে হৃদরোগসহ বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগছিলেন। তার বাড়ি মহানগরীর বহরমপুর ব্যাংক কলোনি এলাকায়।

ফাতেমা খাতুন ও পারুলের মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। তিনি এক শোক বার্তায় তাদের বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

এছাড়া রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সদস্য মোমিনুল ইসলাম বাবুর স্ত্রী ও বোনের মৃত্যুতে সংগঠনটির সভাপতি কাজী শাহেদ ও সাধারণ সম্পাদক মামুন-অর-রশিদ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
এসএস/আরআইএস/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।