ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে ট্রেনের ধাক্কায় অটোরিকশা চালকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২২ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৬
রাজশাহীতে ট্রেনের ধাক্কায় অটোরিকশা চালকের মৃত্যু

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বহরমপুর রেলক্রসিং এলাকায় ট্রেনের ধাক্কায় মনিরুল ইসলাম (৪৫) নামে এক অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে। 

রাজশাহী: রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বহরমপুর রেলক্রসিং এলাকায় ট্রেনের ধাক্কায় মনিরুল ইসলাম (৪৫) নামে এক অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে।  

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

 

মনিরুল রাজশাহীর গোদাগাড়ী উপজেলার পিরিজপুর গ্রামের মৃত পাঞ্জাব আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ বাংলানিউজকে জানান, ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ে চালক মনিরুল ইসলাম মহানগরীর গৌরহাঙ্গা রেলগেটের দিকে আসছিলেন। এসময় বহরমপুর রেলক্রসিং দিয়ে একটি ট্রেনের ধাক্কায় তার অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। তবে যাত্রী না থাকায় এতে কেবল মনিরুল ইসলামই গুরুতর আহত হন।  

পরে মুমূর্ষু অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে স্থানীয়রা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ষোষণা করেন।

ওসি জানান, বর্তমানে তার মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে রয়েছে। ট্রেনের ধাক্কায় মারা যাওয়ায় এ ব্যাপারে জিআরপি থানায় অপমৃত্যুর মামলা হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৮১৭ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৬

এসএস/আরএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।