ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

স্কুলছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টায় কলেজ ছাত্রের কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৮ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৬
স্কুলছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টায় কলেজ ছাত্রের কারাদণ্ড

রাজশাহীর পুঠিয়ায় পঞ্চম শ্রেণি পড়ুয়া ১০ বছরের এক স্কুলছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা করায় রবিন (২০) নামের এক কলেজ ছাত্রকে ৭ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রাজশাহী: রাজশাহীর পুঠিয়ায় পঞ্চম শ্রেণি পড়ুয়া ১০ বছরের এক স্কুলছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা করায় রবিন (২০) নামের এক কলেজ ছাত্রকে ৭ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় তাকে এ দণ্ড দেওয়া হয়।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বাংলানিউজকে বলেন, বৃহস্পতিবার দুপুরে উপজেলার ধোকড়াকুল মাধ্যমিক বিদ্যালয়ে ওই স্কুলছাত্রী পিইসি পরীক্ষা দিয়ে ভ্যানে করে বাসায় ফিরছিল। পথে পশ্চিমভাগ এলাকার নাজিমউদ্দীনের কলেজ পড়ুয়া ছেলে রবিন ও অজ্ঞাতপরিচয় আরও দুই যুবক ভ্যান থেকে স্কুলছাত্রীকে নামিয়ে মাঠের কোণায় নিয়ে গিয়ে শ্লীলতাহানির চেষ্টা করে।

এ সময় মেয়েটির চিৎকারে আশাপাশের লোকজন এগিয়ে এসে রবিনকে ধরে পুঠিয়া থানায় খবর দেয়।

পরে সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এতে রবিন তার অপরাধ শিকার করায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুজ্জামান তাকে এ দণ্ড দেন বলে জানান ওসি হাফিজুর রহমান।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৬
এসএস/জিপি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।