ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

জনগণের আকাঙ্ক্ষার প্রতিফলনে গণমাধ্যমের অগ্রণী ভূমিকা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৯ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৬
জনগণের আকাঙ্ক্ষার প্রতিফলনে গণমাধ্যমের অগ্রণী ভূমিকা

সরকারের প্রধান তথ্য কর্মকর্তা এ কে এম শামীম চৌধুরী বলেছেন, জনগণের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলনে গণমাধ্যম অগ্রণী ভূমিকা পালন করে। গণমাধ্যম সততা, ন্যায়নিষ্ঠা ও কর্তব্য পরায়নতায় রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ হিসেবে জাতির বিবেক হয়ে কাজ করে।

রাজশাহী: সরকারের প্রধান তথ্য কর্মকর্তা এ কে এম শামীম চৌধুরী বলেছেন, জনগণের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলনে গণমাধ্যম অগ্রণী ভূমিকা পালন করে। গণমাধ্যম সততা, ন্যায়নিষ্ঠা ও কর্তব্য পরায়নতায় রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ হিসেবে জাতির বিবেক হয়ে কাজ করে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে রাজশাহী সার্কিট হাউসের সম্মেলন কক্ষে ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগ, এসডিজি ও জাতীয় শুদ্ধাচার কৌশল’ বিষয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন তিনি।

প্রধান তথ্য অফিসার বলেন, বর্তমান সরকারের সঠিক দিক-নির্দেশনায় বাংলাদেশের অর্থনীতিতে গতিশীলতা এসেছে। এদেশ এমডিজি বাস্তবায়নে সক্ষম হয়েছে এবং সবার সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে এসডিজিতেও সফলতা আসবে। তবে সবাইকে নিজ অবস্থান থেকে দায়িত্ব পালনে সচেষ্ট হতে হবে।

এ সময় তিনি বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিক বস্তুনিষ্ঠ তথ্য জনগণের মাঝে পৌঁছে দিতে সাংবাদিকদের প্রতি আহবান জানান।

রাজশাহী আঞ্চলিক তথ্য অফিসের উপ প্রধান তথ্য অফিসার বিধান চন্দ্র কর্মকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার আব্দুল হান্নান, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ, সাংবাদিক কল্যাণ তহবিলের সভাপতি লিয়াকত আলী  বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৬
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।