ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাগমারায় প্রতিবেশী নারীর হাতে এক ব্যক্তি খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬
বাগমারায় প্রতিবেশী নারীর হাতে এক ব্যক্তি খুন

রাজশাহীর বাগমারা উপজেলার মাড়িয়া গ্রামে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে খোরশেদ আলম (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

রাজশাহী: রাজশাহীর বাগমারা উপজেলার মাড়িয়া গ্রামে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে খোরশেদ আলম (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

রোববার (২৭ নভেম্বর) রাত পৌনে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত খোরশেদ আলম বাগমারা উপজেলার মাড়িয়া গ্রামের আজাহার আলীর ছেলে।
 
নিহতের বড়ভাই নওশাদ আলীর বরাত দিয়ে রাজশাহীর বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম হোসেন বাংলানিউজকে জানান, পারিবারিক বিষয় নিয়ে প্রতিবেশী আব্দুল খালেকের স্ত্রীর সঙ্গে ঝগড়া হয় খোরশেদের। এক পর্যায়ে তিনি তাকে হাঁসুয়া দিয়ে কোপ দেন।

পরে তার চিৎকারে এলাকাবাসী ছুটে এসে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বর্তমানে খোরশেদ আলমের মরদেহ স্বাস্থ্যকেন্দ্রেই রয়েছে বলেও জানান ওসি।

ওসি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ সদস্যরা ফিরলে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ময়নাতদন্তর জন্য নিহতের মরদেহ সোমবার (২৮ নভেম্বর) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬
এসএস/আরআইএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।