ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

দুর্গাপুরে ইঁদুর মারার ফাঁদে পড়ে কৃষকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৮ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
দুর্গাপুরে ইঁদুর মারার ফাঁদে পড়ে কৃষকের মৃত্যু

রাজশাহীর দুর্গাপুর উপজেলার গণকৈর ইউনিয়নের বাদইল গ্রামে বোরো ক্ষেতের বীজতলায় গিয়ে ইঁদুর মারা ফাঁদে পড়ে জয়নুদ্দিন মণ্ডল (৪৫) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। 

রাজশাহী: রাজশাহীর দুর্গাপুর উপজেলার গণকৈর ইউনিয়নের বাদইল গ্রামে বোরো ক্ষেতের বীজতলায় গিয়ে ইঁদুর মারা ফাঁদে পড়ে জয়নুদ্দিন মণ্ডল (৪৫) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে।  

মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

জয়নুদ্দিন মণ্ডল ওই গ্রামের দায়েম উদ্দিনের ছেলে।  

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে উপজেলার কিশমত গণকৈড় ইউনিয়নের চেয়ারম্যান আফসার আলী মোল্লা বাংলানিউজকে জানান, ইঁদুরের হাত থেকে বোরোর বীজতলা রক্ষা করতে জমিতে জিআই তার দিয়ে বিদ্যুতায়িত করেছিলেন কৃষক জয়নুদ্দিন মণ্ডল। কিন্তু মঙ্গলবার সকালে ওই ফাঁদে পড়ে তিনি নিজেই মারা যান।  

বিদ্যুতের সংযোগ বন্ধ না করে মনের ভুলে ক্ষেতে নেমে সেখানে পড়ে থাকা ইঁদুর ধরতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। বিদ্যুতায়িত হয়ে তিনি ঘটনাস্থলেই মারা যান। এ সময় তার বাম হাতের কিছু অংশও পুড়ে যায়।  

রাজশাহীর দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রহুল আমিন বাংলানিউজকে জানান, ঘটনাটি তিনি শুনেছেন। তবে কোনো অভিযোগ না থাকায় পুলিশ ঘটনাস্থলে যায়নি।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।