ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

খুলনায় ব্যাংক কর্মকর্তার স্ত্রীর হত্যা মামলায় গ্রেফতার ১

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০০ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৭
খুলনায় ব্যাংক কর্মকর্তার স্ত্রীর হত্যা মামলায় গ্রেফতার ১

খুলনা: খুলনায় ব্যাংক কর্মকর্তার স্ত্রী শিপ্রা রাণী কুণ্ডু (৫০) হত্যা মামলায় সন্দেহভাজন একজনকে গ্রেফতার করছে পুলিশ।

খুলনা মহানগর আওয়ামী লীগ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জেড এ মাহমুদ ডনকে হত্যার উদ্দেশ্যে শনিবার (৩১ ডিসেম্বর) বেলা পৌনে ১১টার দিকে গুলি করে সন্ত্রাসীরা। এসময়ে গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে পথচারী শিল্প ব্যাংক ডিজিএম চিত্ররঞ্জন কুণ্ডুর স্ত্রী শিপ্রা কুণ্ডুর বুকে লাগলে তিনি নিহত হন।

এ ঘটনায় রোববার (০১ জানুয়ারি) দুপুরে পুলিশ মেহেদী হাসান বাবু ওরফে কারেন্ট বাবু (২৪) নামের এক ব্যক্তিকে মহানগরীর রূপসা স্ট্যান্ড রোড এলাকা থেকে গ্রেফতার করেছে।  

এর আগে শনিবার রাতে মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এ মাহমুদ ডনকে বহনকারী মোটরসাইকেল চালক মো. ইব্রাহিম হোসেন বাদী হয়ে হত্যার চেষ্টা ও হত্যার অপরাধে ৬ দুষ্কৃতিকারীর বিরুদ্ধে খুলনা সদর থানায় মামলা দায়ের করেন।  

খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শফিকুল ইসলাম (ওসি) বাংলানিউজকে জানান, সন্দেহভাজন আসামি মেহেদী হাসান বাবু ওরফে কারেন্ট বাবুকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে দ্রুত বিচার, ছিনতাই ও অস্ত্র আইনে একাধিক মামলা রয়েছে। তিনি সাজাপ্রাপ্ত আসামি।  

বাবু মহানগরীর টুটপাড়া মেইন রোড এলাকার আসলাম শেখের ছেলে। অন্যান্য আসামিদের ধরতে বাবুকে নিয়ে অভিযান অব্যাহত রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৬
এমআরএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।