ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

ট্রাকের পাটাতনের নিচে ফেনসিডিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১০ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৭
ট্রাকের পাটাতনের নিচে ফেনসিডিল ঢাকা মেট্রোপলিটান পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলন করেন গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার আব্দুল বাতেন

ঢাকা: দুই হাজার ৮শ’ ৫০ বোতল ফেনসিডিল যশোর থেকে রাজধানীর বিভিন্ন স্থানে সরবরাহ করতে নিয়ে এসেছিলেন দুই মাদক বিক্রেতা। ট্রাকের পাটাতনের নিচে বিশেষ কায়দায় ফেনসিডিলের বোতলগুলো রাখা হয়েছিল।

সোমবার (০২ জানুয়ারি) দুপুরে ঢাকা মেট্রোপলিটান পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান গোয়েন্দা পুলিশের (ডিবি) যুগ্ম কমিশনার আব্দুল বাতেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ০১ জানুয়ারি (রোববার) রাতে রাজধানীর তুরাগ থানার ধউর বেরিবাঁধ এলাকায় একটি ট্রাকে তল্লাশি চালিয়ে দুই হাজার ৮শ’ ৫০ বোতল ফেনসিডিলসহ হারুনুর-রশিদ (৪৬) ও সাদ্দাম হোসেন (২৪) নামে দুই মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে।

এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত (যশোর ট-০২-০০৯৩) ট্রাকটিও জব্দ করা হয়।

ট্রাকের পাটাতনের নিচে বিশেষ কায়দায় ফেনসিডিলগুলো রাখা হয়েছিল। জব্দ হওয়া ট্রাকটি মূলত ফেনসিডিলের চালান আনা-নেওয়ার জন্যই বিশেষভাবে তৈরি করা হয়েছে বলেও জানান আব্দুল বাতেন।

যুগ্ম কমিশনার আরও বলেন, ট্রাকটি দেখে বোঝার কোনো উপায় নেই যে এর পাটাতনের নিচে ফেনসিডিল লুকানো আছে। ট্রাকটি ফেনসিডিল চালানের জন্য ব্যবহার করা হতো।

এই মাদক চক্রের সঙ্গে জড়িত আরও সদস্য রয়েছে। তাদের আটকের চেষ্টাও চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৭
এসজেএ/জিপি/এমজেএফ

** রাজধানীতে ফেনসিডিলসহ আটক ২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।