ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

বেনাপোলে সড়ক দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৬ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৭
বেনাপোলে সড়ক দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু 

বেনাপোল (যশোর): বেনাপোল পৌরসভার পাইপাস সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত আমিনুর (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (২ জানুয়ারি) দিনগত রাত ১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

নিহত আমিনুর পৌরসভার ছোটআঁচড়া গ্রামের আফতাব হোসেনের ছেলে।

বেনাপোল পৌরসভার কাউন্সিলর আব্দুল আহাদ বাংলানিউজকে জানান, ৩১ ডিসেম্বর দুপুরে পাইপাস সড়কে দুই বন্ধু সোহেল ও আমিনুরকে নিয়ে দ্রুত গতিতে মোটরসাইকেল চালাচ্ছিল চঞ্চল নামে এক কিশোর।

এসময় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি রাস্তার পাশের ল্যাম্প পোস্টের সঙ্গে ধাক্কা খেয়ে খাদে পড়ে যায়। এতে গুরুতর আহত হন তারা। এ অবস্থায় পথচারীরা তাদের উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক চঞ্চলকে মৃত ঘোষণা করেন। আহত সোহেল ও আমিনুরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে অবস্থার অবনতি হলে আমিনুরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।  

দুর্ঘটনার দিন নিহত চঞ্চল (১৬) পৌরসভার ছোটআঁচড়া গ্রামের সাইদুল ইসলামের ছেলে। সে স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।  


বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৭
এজেএচ/এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।