ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

রসরাজের জামিন শুনানি ফের পেছালো, পরবর্তী শুনানি ১৬ জানুয়ারি 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৬ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৭
রসরাজের জামিন শুনানি ফের পেছালো, পরবর্তী শুনানি ১৬ জানুয়ারি 

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের ৫৭ (২) ধারার মামলায় গ্রেপ্তার হওয়া রসরাজ দাসের (২৭) জামিন শুনানি ফের পেছানো হয়েছে। মঙ্গলবার (৩ জানুয়ারি) দুপুরে জেলা ও দায়রা জজ কোর্টের বিচারক মো. ইসমাইল হোসেন ১৬ জানুয়ারি পরবর্তী শুনানির তারিখ ধার্য করেন।

আসামিপক্ষের অাইনজীবী মো. নাসির মিয়া জানান, মঙ্গলবার জামিন শুনানির দিন ধার্য ছিল। আদালত রসরাজের ব্যাপারে সবকিছু শোনেন এবং পরবর্তী শুনানির দিন ঠিক করেন ১৬ জানুয়ারি।

 

নির্ধারিত দিনে অাসামির উপস্থিতিতে জামিন শুনানি হবে বলে জানিয়েছেন এই অাইনজীবী।

এর অাগে ২০১৬ সালের ৮ নভেম্বর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অাদালতে রসরাজের জামিন শুনানি হয়। সেসময় রসরাজের জামিন অাবেদন না-মঞ্জুর করেন অাদালত। এরপর ২ ডিসেম্বর তার জামিনের বিষয়ে জেলা ও দায়রা জজ অাদালতে প্রথম শুনানি হয়েছিল।  

জানা গেছে, গেল বছরের ২৮ অক্টোবর রসরাজের আইডি ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপত্তিকর  পোস্ট দেওয়া হয়। এ ঘটনার পরদিন নাসিরনগরে থানার উপ-পরিদর্শক (এসআই) কাওছার হোসেন বাদী হয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের ৫৭(২) ধারায় রসরাজের বিরুদ্ধে মামলা করেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে ৩০ অক্টোবর তাকে আদালতে পাঠায় পুলিশ। ওই ফেসবুক পোস্টকে কেন্দ্র করে একই দিন নাসিরনগর উপজেলা সদরে রসরাজের এলাকাসহ আটটি এলাকায় হামলা ও ভাঙচুর চালায় দুর্বৃত্তরা।  

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৭
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।