ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

গোপালগঞ্জে অস্ত্র-গুলিসহ ডাকাত গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৪ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৭
গোপালগঞ্জে অস্ত্র-গুলিসহ ডাকাত গ্রেফতার গিয়াস উদ্দিন শেখ

গোপালগঞ্জ: গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা থেকে ২টি ওয়ান শ্যুটার গান ও ৫ রাউন্ড গুলিসহ গিয়াস উদ্দিন শেখ (৩৫) নামে এক ডাকাতকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)।

মঙ্গলবার (৩ জানুয়ারি) গভীর রাত ২টার দিকে মুকসুদপুর উপজেলার দিগনগর থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত গিয়াস উদ্দিন শেখ গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার চরবাহারা গ্রামের আফতাব শেখের ছেলে।

র‌্যাব-৮ এর মাদারীপুর ক্যাম্পের এএসপি সুমন বাংলানিউজকে জানান, উপজেলার বরইতলা এলাকায় সন্ত্রাসবিরোধী অভিযান পরিচালনা করে র‌্যাব। এসময় দিগনগর ব্রিজের উত্তর পাশের মহাসড়কে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল একদল ডাকাত।

এলাকাবাসী তা টের পেয়ে ডাকাত ডাকাত বলে চিৎকার করলে র‌্যাব-৮ এর মাদারীপুর ক্যাম্পের মেজর সোহেল রানা প্রিন্স ও এএসপি সুমনের নেতৃত্বে একটি দল ওই স্থানে আভিযান চালায়।
এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের অন্য সদস্যরা পালিয়ে গেলেও গিয়াস উদ্দিনকে গ্রেফতার করা হয়। পরে তার কাছ থেকে ২টি ওয়ান শ্যুটারগান, ৫ রাউন্ড গুলি ও ২টি রামদা উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, গিয়াস উদ্দিন শেখের বিরুদ্ধে গোপালগঞ্জসহ বিভিন্ন থানায় ডাকাতি, মাদকসহ বিভিন্ন প্রতারণা মামলা রয়েছে। তিনি দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন।

গ্রেফতারকৃত গিয়াস উদ্দিন ও উদ্ধারকৃত অস্ত্র মুকসুদপুর থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।