ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

দাদু হলেন নির্মলেন্দ‍ু গুণ, সবার আশীর্বাদ কামনা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৬ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৭
দাদু হলেন নির্মলেন্দ‍ু গুণ, সবার আশীর্বাদ কামনা কবি নির্মলেন্দু গুণ ও পুত্রসন্তান কোলে মৃত্তিকা গুণ। ছবি: সংগৃহীত

ঢাকা: দাদু হয়েছেন বাংলা ভাষার জনপ্রিয় কবি নির্মলেন্দু গুণ। তার কন্যা মৃত্তিকা গুণ মঙ্গলবার (৩ জানুয়ারি) সকালে রাজধানীর স্কয়ার হাসপাতালে ফুটফুটে এক পুত্রসন্তানের জননী হয়েছেন। নবজাতকের নাম রাখা হয়েছে পাবলো।

সকালে ফেসবুকে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্টে এক পোস্টের মাধ্যমে এ শুভ সংবাদ জানিয়েছেন উচ্ছ্বসিত কবি। তিনি তার পোস্টে নবজাতক ও জননীর সুস্থতার খবর জানিয়ে দু’জনের জন্য সবার আশীর্বাদ, স্নেহ ও ভালোবাসা কামনা করেন।

ফেসবুকে নির্মলেন্দু গুণ বলেন, “আজ মঙ্গলবার সকাল ১০টা ২৩ মি. আমার কন্যা মৃত্তিকা একটি পুত্রসন্তানের জননী হয়েছে। নবজননী ও নবজাতক হাসপাতালের প্রসূতি বিভাগে ঈশ্বর কৃপায় সুস্থ রয়েছে। আপনাদের আশীর্বাদ, স্নেহ ও ভালোবাসা প্রত্যাশা করছি। ”

তিনি নিজের আনন্দের কথা জানিয়ে বলেন, “আশা করি এই আনন্দসংবাদ শোনার পর, আপনারা স্বউদ্যোগে, স্ব-স্ব খরচে মিষ্টিমুখ করে নেবেন। তবু যাদের ডায়াবেটিস রয়েছে, আশা করি নাই, তবু যদি থেকে থাকে কারও...তবে প্লিইজ... আপনারা চিনি ছাড়া চা বা কফি পান করতে পারেন। খরচ আমার। বিকাশ পেমেন্ট হতে পারে। আমি যারপরনাই আনন্দিত। ”

কবি পোস্টে উল্লেখ করেন, “জনক (চিত্রনির্মাতা আশুতোষ সুজন) ও জননী কবি ও চিত্রনির্মাতা মৃত্তিকা গুণের ইচ্ছানুযায়ী নবজাতকের নাম রাখা হয়েছে--- পাবলো। ফেসবুকে এক পোস্টের মাধ্যমে এ শুভ সংবাদ জানিয়েছেন উচ্ছ্বসিত কবি।  (স্ক্রিনশট)এরপর সোনার বাংলাদেশে জন্ম নেওয়ায় নাতিকে সাধুবাদ জানিয়ে নির্মলেন্দু গুণ ইংরেজি ভাষায় লেখেন, “Oh lovely little boy, you have done the right choice, Bangladesh is the best country to born in. I happily welcome you in our golden Bengal.
Be my good friend, and discuss with me, when you feel yourself like Pablo Picaso, the master artist or Pablo Neruda, the master poet.
No problem. Both of them are my favorites and are of my gener.
So will be you, I hope in future.”

পোস্টের শেষে কবি তার নবজাতক নাতির উদ্দেশে লেখেন, “নট ব্যাড, আপনার নামটা আমার পছন্দ হইছে। ”

বাংলাদেশ সময়: ১৪৩৫, জানুয়ারি ০৩, ২০১৬
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।