ঢাকা, সোমবার, ১৬ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

ডিএনসিসি মার্কেটে অগ্নিকাণ্ড তদন্তে ফায়ার সার্ভিসের কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৩ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৭
ডিএনসিসি মার্কেটে অগ্নিকাণ্ড তদন্তে ফায়ার সার্ভিসের কমিটি ডিএনসিসি মার্কেটে অগ্নিকাণ্ড তদন্তে ফায়ার সার্ভিসের কমিটি

ঢাকা: রাজধানীর গুলশানে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) মার্কেটে অগ্নিকাণ্ড তদন্তে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদফতরের পক্ষ থেকে পাঁচ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে।

বাহিনীটির উপ-পরিচালক দেবাশিস বর্ধনকে প্রধান করে গঠিত এ কমিটির অন্য সদস্যরা হলেন- ঢাকা রেঞ্জের সহকারী পরিচালক (এডি) মাসুদুর রহমান, তেজগাঁও স্টেশনের যুগ্ম-পরিচালক মো. সালাউদ্দিন, পরিদর্শক শরিফুল ইসলাম ও ছানহারুল। বুধবার (৪ জানুয়ারি) থেকেই কমিটি তদন্ত কাজ শুরু করবে।

মঙ্গলবার (৩ জানুয়ারি) বিকেলে ফায়ার সার্ভিসের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আলী আহমদ খান বিষয়টি বাংলানিউজকে জানান। তিনি বলেন, আগামীকাল থেকেই এ কমিটি কাজ শুরু করবে।

সোমবার (২ জানুয়ারি) রাত আড়াইটায় মার্কেটটিতে আগুন লাগে। ফায়ার সার্ভিসের ১৯টি ইউনিটসহ বিভিন্ন বাহিনী চেষ্টা চালালেও মঙ্গলবার বিকেল পর্যন্তও আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আসেনি। বিকেল সাড়ে ৫টা নাগাদও মার্কেটের ভেতর থেকে ধোঁয়া বেরোতে দেখা যায়।

** বৈদ্যুতিক ত্রুটি থেকে ডিসিসি মার্কেটে আগুন, ধারণা মেয়রের

বাংলাদেশ সময়: ১৭৩১ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৭
এসজেএ/আরআইএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।