ঢাকা, সোমবার, ১৬ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

কালীগঞ্জে ট্রেনে কাটা পড়ে নিহত অজ্ঞাত ব্যক্তির পরিচয় পাওয়া গেছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৭
কালীগঞ্জে ট্রেনে কাটা পড়ে নিহত অজ্ঞাত ব্যক্তির পরিচয় পাওয়া গেছে

গাজীপুর: গাজীপুরের কালীগঞ্জ উপজেলার শিমুলিয়া এলাকায় ট্রেনে কাটা পড়ে নিহত অজ্ঞাত ব্যক্তির পরিচয় পাওয়া গেছে। মঙ্গলবার (০৩ জানুয়ারি) পরিবারের সদস্য ও সহকর্মীরা মরদেহের ছবি দেখে তার পরিচয় নিশ্চিত করেছেন। নিহত ব্যক্তির নাম করিম বক্স (৫০)।

নিহত করিম লক্ষ্মীপুরের সোনাপুর গ্রামের জিগির মিয়ার ছেলে। তিনি বাংলাদেশ রেলওয়েতে কার্পেন্টার হিসেবে কর্মরত ছিলেন।

এর আগে নিহত করিমকে শনিবার অজ্ঞাত পরিচয়ে দাফন করা হয়।

নিহতের ভাই হারুন অর রশিদ বাংলানিউজকে জানান, করিম রেলওয়ের কাজে শুক্রবার কমলাপুর থেকে (সুরমা মেইল) ট্রেনযোগে চট্টগ্রামের উদ্দেশে যাত্রা করেন। পরে তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি। এ বিষয়ে কমলাপুর রেলওয়ে থানায় একটি নিখোঁজের অভিযোগ দায়ের করা হয়। পরে শিমুলিয়ায় ট্রেনে কাটা পড়ে নিহত অজ্ঞাত মরদেহের ছবি দেখে করিমকে শনাক্ত করা হয়। নরসিংদীর (সদর এসি ল্যান্ড) নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে কবর থেকে মরদেহ উত্তোলন করে আমাদের কাছে হস্তান্তর করা হয়।

নরসিংদীর রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আনোয়ারুল ইসলাম বাংলানিউজকে জানান, নরসিংদী রেলওয়ে জংশনের পাশের কবরস্থান থেকে নরসিংদীর নির্বাহী ম্যাজিস্ট্রেটের (সদর এসিল্যান্ড) মেহেদী হাসানের উপস্থিতিতে মরদেহ কবর থেকে উত্তোলন করে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৬
আরএস/আরআইএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।