ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় ট্রেন-প্রাইভেটকার সংঘর্ষে শিশু নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৮ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৭
চুয়াডাঙ্গায় ট্রেন-প্রাইভেটকার সংঘর্ষে শিশু নিহত

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় ট্রেন ও প্রাইভেটকারের সংঘর্ষে রাফি নামে একটি শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে একই পরিবারের আরও তিনজন। বুধবার (৪ জানুয়ারি) সকালে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া রেলগেটে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- জীবননগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও আন্দুলবাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন খোকন খান (৫৮) ও তার মেয়ে অ্যানি (২৮)। তাদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হেলিকপ্টারে করে ঢাকায় নেওয়া হয়েছে।

প্রত্যক্ষদশীরা জানান, বুধবার সকালে বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন খান খোকন তার মেয়ে-জামাতা ও নাতিকে নিয়ে আন্দুলবাড়িয়া নিজ বাড়ি থেকে বের হয়ে প্রাইভেটকারে করে ঢাকা যাচ্ছিলেন। পথে আন্দুলবাড়িয়া বেলতলা রেলক্রসিং পার হওয়ার সময় খুলনা থেকে ঢাকাগামী চিত্রা এক্সপ্রেসের সঙ্গে সংঘর্ষ হয়।   এতে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে গিয়ে বিএনপি নেতার নাতি রাফি ঘটনাস্থলেই নিহত হয়।

গুরুতর আহত হয় আনোয়ার হোসেন খান খোকন, তার মেয়ে এ্যানি ও জামাতা রিপন। তাদের উদ্ধার করে প্রথমে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য আনোয়ার হোসেন ও এ্যানিকে হেলিকাপ্টারে করে ঢাকায় নেওয়া হয়।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক, ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রেল ক্রসিং গেটটিতে গেটম্যান না থাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।