ঢাকা, শুক্রবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

বদরগঞ্জে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স

ডিভিশনাল স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৯ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৭
বদরগঞ্জে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স

রংপুর: রংপুরের বদরগঞ্জে মাঠ পর্যায়ের জনগণের সঙ্গে ভিডিও কনফারেন্সে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়ে আলোচনা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (৪ জানুয়ারি) সকালে উপজেলা চত্বরে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে সরাসরি এ ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানান, খাদ্য ঘাটতিসহ দেশের সার্বিক উন্নয়ন এ সরকারের আমলে হয়েছে। রংপুর বিভাগে এখন আর মঙ্গা নেই।

এছাড়া, কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে গ্রামীণ মানুষের স্বাস্থ্যসেবা প্রদান, একটি বাড়ি একটি খামার প্রকল্প, আশ্রয়ণ প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা, নারীর ক্ষমতায়ন, ঘরে ঘরে বিদ্যুৎ সুবিধা, সামাজিক নিরাপত্তা কর্মসূচি উপর বিস্তারিত বক্তব্য রাখেন।

ভিডিও কনফারেন্সের সময় উপস্থিত ছিলেন-বদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলে রাব্বি সুইট, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাইদুল ইসলাম, রুবিনা আখতার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাজী আবেদা গুলশান, সহকারী কমিশনার (ভ‍ূমি) আবুল কালাম আজাদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শহিদুল হক, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মহিউদ্দিন আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা, মুক্তিযোদ্ধা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, জানুয়ারি ০৪,২০১৭
বিএসকে/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।