ঢাকা, শুক্রবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

বরিশালে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে নানা আয়োজন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৭
বরিশালে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে নানা আয়োজন বরিশালে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে নানা আয়োজন

বরিশাল: বর্ণাঢ্য আয়োজনে বরিশালে ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে বুধবার (০৪ জানুয়ারি) সকালে সোহেল চত্বরে আওয়ামী লীগের দলীয় কার্যালয় সংলগ্ন বঙ্গবন্ধুর অস্থায়ী প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। পরে সমাবেশ শেষে নগরীতে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।



জেলা ছাত্রলীগের সভাপতি সুমন সেরনিয়াবাদের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্প‍াদক তালুকদার মো. ইউনুচ এমপি।

সমাবেশে মো. ইউনুচ বলেন, ‘ছাত্রলীগ দেশে জঙ্গি-সন্ত্রাস রুখতে ও প্রধান মন্ত্রীর অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে কাজ করে যাবে। এছাড়া ছাত্রলীগ দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে। ’

সমাবেশে আরও উপস্থিত ছিলেন- বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সাধারণ সম্পাদক কে এম জাহাঙ্গীর, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সেরনিয়াবাদ সাদিক আব্দুল্লাহসহ মহানগর ও জেলা আওয়ামীলীগ, ছাত্রীলীগের নেতা-কর্মীরা।

এদিকে, মহানগর ছাত্রলীগের সভাপতি জসিমউদ্দিনের নেতৃত্বে রাত ১২টা ১মিনিটে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়। এ সময় মহানগর ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৭
এমএস/এজি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।