ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

লিটন হত্যার তদন্তকাজ মনিটরিং করছেন ডেপুটি স্পিকার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৯ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৭
লিটন হত্যার তদন্তকাজ মনিটরিং করছেন ডেপুটি স্পিকার লিটন হত্যার তদন্তকাজ মনিটরিং করছেন ডেপুটি স্পিকার

লিটন হত্যার তদন্তের বিষয়টি তিনি নিজেই মনিটরিং করছেন বলে জানিয়েছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া।

গাইবান্ধা: লিটন হত্যার তদন্তের বিষয়টি তিনি নিজেই মনিটরিং করছেন বলে জানিয়েছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া।

 

বুধবার (০৪ জানুয়ারি) দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রংপুর বিভাগের পঞ্চগড়, দিনাজপুর, রংপুর, কুড়িগ্রাম ও গাইবান্ধা জেলায় ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে তৃণমূল পর্যায়ের বিভিন্ন পেশাজীবী জনগণের সঙ্গে সরাসরি কথা বলেন।

সেসময় কনফারেন্স থেকে বের হয়ে ডেপুটি স্পিকার সাংবাদিকদের এ কথা জানান।

তিনি বলেন, ‘লিটন হত্যাকাণ্ডের বিষয়টি যদিও পুলিশের ওপর নির্ভর। তারপরও আমি নিজে পুলিশ সুপারের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রাখছি। এবং তদন্তের অগ্রগতি মনিটরিং করছি।

হত্যার সঙ্গে পারিবারিক কোন্দল জড়িত রয়েছে সাংবাদিকদের এমন এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘এটা দুর্বৃত্তদের একটি অপপ্রচার। হত্যার ঘটনাকে অন্যখাতে প্রবাহিত করার জন্য এই অপচেষ্টা চালানো হচ্ছে। ’

প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়া, হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি, অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সৈয়দ শামস-উল-আলম হিরু, সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা পৌর মেয়র অ্যাডভোকেট শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলনসহ সব অঙ্গ সংগঠনের নেতা, সরকারি-বেসরকারি কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, আলেম সমাজ, শিক্ষক, এনজিও কর্মী, ছাত্র-ছাত্রীসহ প্রায় সাড়ে পাঁচ হাজার মানুষ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৬
এজি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।