ঢাকা, শুক্রবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে বিদেশি পিস্তল-গুলি ও ফেনসিডিল উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৩ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৭
চাঁপাইনবাবগঞ্জে বিদেশি পিস্তল-গুলি ও ফেনসিডিল উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের মাসুদপুর সীমান্ত থেকে বিদেশি পিস্তল ও গুলি উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)

বুধবার (০৪ জানুয়ারি) দুপুরে মাসুদপুর সীমান্তের চৌধুরী চড়ান চর এলাকায় থেকে এগুলো উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

চাঁপাইনবাবগঞ্জ-৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল এসএম আবুল এহসান বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে মাসুদপুর সীমান্ত সংলগ্ন শিবগঞ্জের চৌধুরী চড়ান চর এলাকায় অবস্থান নেয় বিজিবি সদস্যরা। এসময় বস্তা নিয়ে একজন চোরাচালানী ভারতের দিক থেকে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করলে বিজিবি সদস্যরা তাকে ধাওয়া করে। এতে সে বস্তা ফেলে ভারতের অভ্যন্তরে পালিয়ে যায়। পরে ওই বস্তা থেকে একটি বিদেশি পিস্তল, দুইটি ম্যাগজিন ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

এদিকে, একই উপজেলার শাহবাজপুর ইউনিয়নের তেলকুপি সীমান্ত থেকে ৩৪৪ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে বিজিবি। এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি বিজিবি।

সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ ৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল এসএম আবুল এহসান জানান, উদ্ধারকৃত ফেনসিডিল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে এবং আগ্নেয়াস্ত্র শিবগঞ্জ থানায় জমা দেওয়ার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৬
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।