ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

মৌলভীবাজারে পুলিশ-ইয়াবা ব্যবসায়ী সংঘর্ষে নিহত ১, আহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৬ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৭
মৌলভীবাজারে পুলিশ-ইয়াবা ব্যবসায়ী সংঘর্ষে নিহত ১, আহত ৪

মৌলভীবাজার: মৌলভীবাজারে পুলিশের সঙ্গে ইয়াবা ব্যবসায়ীদের সংঘর্ষে একজন ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছেন। মাদক ব্যবসায়ীদের হামলায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন বলেও জানিয়েছে পুলিশ।

বুধবার (০৪ জানুয়ারি) দিবাগত রাত ১২টার দিকে ইয়াবা ব্যবসায়ী রুয়েল আহমদকে (২৮) গ্রেফতার করতে গিয়ে শহরের বেরীরপাড় এলাকায় যমুনা পেট্রোল পাম্পের কাছে পুলিশ সঙ্গে ইয়াবা ব্যবসায়ীদের এ সংঘর্ষ বাধে।

মৌলভীবাজার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কেএম নজরুল ইসলাম বাংলানিউজকে এ খবর নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘শহরের ইয়াবা ব্যবসায়ী রুয়েল আহমদকে ধরতে গেলে সংঘবদ্ধ চক্র চাপাতি দিয়ে পুলিশের ওপর হামলা চালায়। এতে গুরুতর আহত হন মৌলভীবাজার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মালিক, পুলিশ সদস্য বজলুল করিম, সালাউদ্দিন ও ফখরুল ইসলাম।

গুরুতর আহত এসআই আব্দুল মালিক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলেও জানান কেএম নজরুল ইসলাম।

পুলিশের অভিযানে আহত অবস্থায় ইয়াবা ব্যবসায়ী গুলিবিদ্ধ রুয়েলকে গ্রেফতার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

এ ব্যাপারে মৌলভীবাজার মডেল থানায় বৃহস্পতিবার (০৫ জানুয়ারি) সকাল ১১টায় পুলিশের পক্ষ থেকে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৭৪৩ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৭
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।