ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ ৪ গরু চোর আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৬ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৭
গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ ৪ গরু চোর আটক

গাজীপুর: গাজীপুরে র্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ অবস্থায় ৪ গরু চোরকে আটক করেছে র্যাব-১। বৃহস্পতিবার (০৫ জানুয়ারি) ভোরে গাজীপুর সিটি করপোরেশনের মজলিশপুর এলাকায় এ ঘটনা ঘটে। 

আহতদের গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা হলেন- সিরাজগঞ্জের কাজীপুর থানার দত্তপাড়া এলাকার মহর আলীর ছেলে রফিকুল (২২), বরগুনার বেতাগি থানার কলাবাছিয়া গ্রামের আব্দুল মোতালেবের ছেলে আব্দুল জলিল (২১), ঢাকার মুগদা-মান্ডা এলাকার রফিকুল ইসলামের ছেলে শাওন (৩০)।

একজনের পরিচয় জানা যায়নি। তার বয়স আনুমানিক ৩৫ বছর।  

র্যাব-১ এর গাজীপুরের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিউল ইসলাম জানান, বৃহস্পতিবার ভোরে একদল চোর গরু চুরি করে মজলিশপুর এলাকা থেকে পালিয়ে যাচ্ছে, এমন খবর পেয়ে হোতাপাড়ায় ব্যারিকেড দিয়ে ট্রাকটি থামার সংকেত দেওয়া হয়। সংকেত অমান্য করে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে র্যাব সদস্যরা তাদের পিছু নেয়।  

একপর্যায়ে চোররা র্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি করে। আত্মরক্ষায় র্যাব সদস্যরাও পাল্টা গুলি করে। এসময় কয়েকজন চোর ট্রাক ফেলে পালিয়ে যায়।  

পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় ৩ জনকে এবং সকালে আশপাশের এলাকায় তল্লাশি করে আরেকজনকে আটক করা হয়।  

বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৭
আরএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।