ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফেনীতে সাংবাদিকদের সঙ্গে সংসদ সদস্যের শুভেচ্ছা বিনিময়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৭
ফেনীতে সাংবাদিকদের সঙ্গে সংসদ সদস্যের শুভেচ্ছা বিনিময় ফেনীতে সাংবাদিকদের সঙ্গে সংসদ সদস্যের শুভেচ্ছা বিনিময়-ছবি: বাংলানিউজ

ফেনী: ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন ফেনী প্রেসক্লাবের ২০১৭ সালের নব নির্বাচিত কার্যকরী কমিটির কর্মকর্তা ও সদস্যরা।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বিকেলে শহরের মাস্টার পাড়ার বাসভবনে তিনি নব নির্বাচিত কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

এসময় তিনি জেলার শান্তি ও উন্নয়নে ফেনী প্রেসক্লাব ও ক্লাবের সাংবাদিকদের ভূমিকার ভূয়সী প্রশংসা করেন।

বিগত সময়ের মতো আগামীতেও ফেনীর শান্তি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ফেনী প্রেসক্লাবের সাংবাদিকদের তার পাশে থেকে সহযোগিতার আহ্বান জানান তিনি।
 
এসময় উপস্থিত ছিলেন-প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহজালাল রতন, বর্তমান সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক শেখ ফরিদ উদ্দিন, সহ সভাপতি সম্পাদক তমিজ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল হক মিলু, এমএ সাঈদ খান, এনএন জীবন, কোষাধ্যক্ষ শেখ ফরিদ রতন, ক্রীড়া সম্পাদক রাজন নাথ, দপ্তর সম্পাদক মফিজুর রহমান, প্রচার সম্পাদক জাবেদ হোসেন মামুন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সোলায়মান হাজারী ডালিম ও সমাজ কল্যাণ সম্পাদক শাহেদ চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।