ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

হাসপাতালে কে এই অচেনা বৃদ্ধ?

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৭
হাসপাতালে কে এই অচেনা বৃদ্ধ? নবাবগঞ্জ হাসপাতালে এক অচেনা বৃদ্ধ

নবাবগঞ্জ (ঢাকা): আনুমানিক ৬০ বছর বয়সী এক বৃদ্ধ ৯ দিন যাবত চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন ঢাকার নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। কে এই অজানা অচেনা বৃদ্ধ কেউ তা বলতে পারছে না। হাসপাতালের কাছেও নেই তার কোনও  পরিচয়।

অজ্ঞাত পরিচয় এক বৃদ্ধ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে বলে বৃহস্পতিবার রাতে বাংলানিউজকে জানায় মহাকবি কায়কোবাদ মুক্ত স্কাউট গ্রুপের কয়েকজন তরুণ সদস্য। হাসপাতালে তারাই ওই বৃদ্ধর খোঁজ খবর রাখছেন।

এই স্বেচ্ছাসেবকদের কথার সূত্র ধরে নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা যায়, গত ২৭ ডিসেম্বর উপজেলার কৈলাইল ইউনিয়নের পাড়াগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কাছে সংজ্ঞাহীন অবস্থায় পড়েছিলেন ঐ বৃদ্ধ। এসময় এলাকার বাসিন্দা আমজাদ হোসেন তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আমজাদ হোসেনই তার চিকিৎসা খরচ বহন করে আসছেন বলে জানায় হাসপাতাল কর্তৃপক্ষ।

আমজাদ বাংলানিউজকে বলেন, এই বৃদ্ধকে কৈলাইলের মালিকান্দা ও পাড়াগ্রাম বাজার এলাকায় আগেও দেখেছেন তিনি। ২৭ ডিসেম্বর পাড়াগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে সংজ্ঞাহীন অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে হাসপাতালে নিয়ে যাই।

মহাকবি কায়কোবাদ মুক্ত স্কাউট গ্রুপের রোভার সদস্য- মো. রাজু ইসলাম, মো. ফয়সাল, মো. সুজন জানান, তারা নিয়মিত বৃদ্ধের খোজ খবর রাখছেন। স্বজনদের খোঁজ পেলে তাকে তাদের হাতে তুলে দিতে চান স্বেচ্ছাসেবকরা।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. শহীদুল ইসলাম বাংলানিউজকে জানান, এই বৃদ্ধ মানসিক ভারসাম্য হারিয়েছেন বলে মনে হচ্ছে। কথা বলতে না পারায় পরিচয় জানা সম্ভব হয়নি।

তাকে যত্ন সহকারে চিকিৎসা দেয়া হচ্ছে। নিয়মিত তার শারীরিক পরিক্ষা-নিরিক্ষা করা হচ্ছে, বলেন শহীদুল।

বাংলাদেশ সময় ২৩১১ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৭
এমএমকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।