ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আশুলিয়ায় ঝুটের গোডাউনে আগুন, হুড়োহুড়িতে আহত ৫

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৭
আশুলিয়ায় ঝুটের গোডাউনে আগুন, হুড়োহুড়িতে আহত ৫

ঢাকা নর্থ: আশুলিয়ার গাজীরচট এলাকায়  ফায়ার সার্ভিসের তিনটি ইউনিটের  ৪৫ মিনিট চেষ্টার পর  ঝুটের গোডাউনে লাগা আগুন নিয়ন্ত্রনে এসেছে । এঘটনায় হুড়োহুড়ি করতে গিয়ে ৫ জন আহত হয়েছে ।

বৃহস্পতিবার রাত ১১ টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

বিষয়টি নিশ্চিত করে ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আব্দুল হামিদ বাংলানিউজকে জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ঘটনাস্থলে যায় আর ৪৫ মিনিট চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।



তিনি বলেন, কি কারণে আগুন লেগেছে ও কি পরিমান ক্ষয়ক্ষতি হয়েছে তা এখন বলা যাচ্ছে না। ঘটনাস্থল পর্যবেক্ষণ করেই তা জানা যাবে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে গোডাউনের এক পাশে আগুনের সূত্রপাত ঘটে। পরে মূহুর্তের মধ্যে পুরো গোডাউনে আগুন ছড়িয়ে পরে। এসময় আশপাশের গোডাউন ও বাসা- বাড়িতে আগুন আতঙ্ক ছড়িয়ে পড়ে। এতে ছুটোছুটি করতে গিয়ে ৫জন আহত হন। তাদেরকে স্থানীয় ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এর আগে সোয়া ১০টার দিকে  আশুলিয়ার গাজীরচট বসুন্ধরা এলাকায় স্বপন-রিপনের ঝুটের গোডাউনে আগুন লাগে । পরে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হলে প্রথমে দুটি পরে আরও একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে। এসময় পর্যাপ্ত পরিমাণ পানি  না থাকায় আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসকে বেগ পেতে হয়। এদিকে আশপাশের কয়েকটি কলোনী ও গোডাউনে আগুনের আতংকে ছুটোছুটি করতে গিয়ে ৫ জন আহত হয়।

বাংলাদেশ সময় ০১৩০ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১৭
এমএমকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।