ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বড়াইগ্রামে বৃদ্ধার মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫০ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৭
বড়াইগ্রামে বৃদ্ধার মরদেহ উদ্ধার

নাটোর: নাটোরের বড়াইগ্রামের কালিবাড়ি এলাকার একটি মেহগনি বাগান থেকে আমিনা বেওয়া (৮৫) নামে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (০৬ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় মরদেহটি উদ্ধার করা হয়।

 

আমিনা বেওয়া বড়াইগ্রাম কালিবাড়ি গ্রামের মৃত নায়েব উল্লাহর স্ত্রী।

বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক (এসআই) তছনত জামান বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার (০৫ জানুয়ারি) বেলা ১১টা থেকে নিখোঁজ হন আমিনা।

পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে খোঁজ-খবর করে না পেয়ে এলাকায় মাইকিং করে খোঁজাখুঁজি শুরু করেন। পরে আমিনার সন্তানরা বিষয়টি মৌখিকভাবে বড়াইগ্রাম থানায় জানান।

শুক্রবার সকালে বাড়ির পাশের একটি মেহগনি বাগানে ওই বৃদ্ধার মরদেহ দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহারিয়ার খান বাংলানিউজকে জানান, প্রতিবেশীদের দেওয়া তথ্যমতে জানা গেছে, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে বাড়িতে মাছ কুটেছেন আমিনা। এক পর্যায়ে তার কোনো এক ছেলের বউয়ের সঙ্গে ঝগড়াও হয়েছে।

পারিবারিক কোনো কারণে তাকে হত্যা করা হয়েছে কিনা সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে এবং তার নাক ও মুখ দিয়ে রক্ত বের হচ্ছে। এ বিষয়ে থানায় এখনও কেউ কোনো অভিযোগ করেননি বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১৬
বিএসকে/এসএনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।