ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে যানজট চলছেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৭
বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে যানজট চলছেই বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে যানজট চলছেই

সিরাজগঞ্জ: বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের একটি লেন স্বাভাবিক থাকলেও পণ্যবাহী ট্রাক-লরি চলাচলের লেনে যানজট লেগেই আছে। 

শুক্রবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় সরেজমিনে দেখা যায়, সেতুর গোলচত্বর থেকে মুলিবাড়ি পর্যন্ত তিন কিলোমিটার এলাকাজুড়ে পণ্যবাহী ট্রাকের দীর্ঘ লাইন সৃষ্টি হয়েছে। তবে ঢাকা-উত্তরাঞ্চল লেন ও একই লেন দিয়ে উত্তরাঞ্চল-ঢাকা রুটে বাস চলাচল স্বাভাবিক রয়েছে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সোহেল রানা বাংলানিউজকে জানান, সকালে বঙ্গবন্ধু সেতুর ওপর পরপর দুটি দুর্ঘটনার কারণে দুপুর পর্যন্ত তীব্র যানজট দেখা দেয়। দুর্ঘটনা কবলিত যানবাহনগুলো সেতু থেকে অপসারণের পর যানজট কিছুটা নিরসন হয়। ঢাকা-উত্তরাঞ্চল লেনে যান চলাচল সম্পূর্ণ স্বাভাবিক হলেও উত্তরাঞ্চল থেকে ঢাকাগামী লেনটিতে দিনভর থেমে থেমে যানজট দেখা দেয়। সন্ধ্যার আগে ঢাকাগামী রুটে বাস চলাচল স্বাভাবিক হয়। তবে উত্তরাঞ্চল থেকে আসা ট্রাকের লেনটিতে থেমে থেমে যানজটের সৃষ্টি হচ্ছে।

**বঙ্গবন্ধু সেতুর পশ্চিম মহাসড়কে থেমে থেমে যানজট

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।