ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে মুক্তিযোদ্ধাকে পিটিয়ে আহতের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৭
লক্ষ্মীপুরে মুক্তিযোদ্ধাকে পিটিয়ে আহতের অভিযোগ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় নুরুল ইসলাম নামে এক মুক্তিযোদ্ধা আহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি হন তিনি। এর আগে সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের করইতলা গ্রামে মসজিদ থেকে নামাজ আদায় করে বাড়ি ফেরার পথে হামলার শিকার হন এ মুক্তিযোদ্ধা।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নুরুল ইসলাম নিজেকে মুক্তিযোদ্ধা দাবি করে গণমাধ্যমকর্মীদের কাছে অভিযোগ করে বলেন, মসজিদে নামাজ আদায় করে বাড়ি ফেরার পথে স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য গোলাম কবির বাচ্ছুর ভাই ছুটিতে আসা বিজিবি সদস্য মাসুদ, স্থানীয় আবুল কালাম, কামাল ও আরিফসহ ৫/৬ জন দল বেঁধে তার ওপর হামলা চালায়। এসময় তাকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে তারা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনার বিচার দাবি করেন ভুক্তভোগী ও তার মেয়ে নিগার সুলতানা।

অভিযুক্ত বিজিবি সদস্য মাসুদুর রহমানের মোবাইলে কয়েকবার চেষ্টা করেও তার বক্তব্য জানা যায়নি। অন্য অভিযুক্তদেরও পাওয়া যায়নি।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন, মুক্তিযোদ্ধার ওপর হামলার ঘটনা সম্পর্কে অবহিত নন বলে জানান।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।