ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

আরইউজের যুগ্ম-সম্পাদক রকির বাবার দাফন সম্পন্ন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৭
আরইউজের যুগ্ম-সম্পাদক রকির বাবার দাফন সম্পন্ন

রাজশাহী: রাজশাহী সংবাদিক ইউনিয়ন (আরইউজে) যুগ্ম-সম্পাদক ও সময় টিভির রাজশাহী ব্যুরোর স্টাফ রিপোর্টার সাইফুর রহমান রকির বাবা মো. তাসির উদ্দিন আকন্দের দাফন সম্পন্ন হয়েছে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বাদ আছর দ্বিতীয় দফা জানাজা শেষে রাজশাহী বিশ্ববিদ্যালয় কবরস্থানের তাকে দাফন করা হয়। এর আগে বাদ জুম্মা মহানগরীর মেহেরচণ্ডী পূর্বপাড়া জামে মসজিদে তার প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

মো. তাসির উদ্দিন আকন্দ শুক্রবার সকাল সাতটার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে মহানগরীর মেহেরচণ্ডী এলাকার নিজ বাসভবনে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭২ বছর। তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। এর আগেও একবার তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। তবে চিকিৎসা নেওয়া পর থেকে সুস্থ ছিলেন। শুক্রবার সকালে তিনি আবারও হৃদরোগে আক্রান্ত হয়ে বাড়িতেই মৃত্যু বরণ করেন।

তাসির উদ্দীন আকন্দ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের হিসাব শাখার অবসরপ্রাপ্ত সেকশন অফিসার ছিলেন। তার পৈত্রিক বাড়ি নওগাঁ জেলার রাণীনগর থানার খাগড়া গ্রামে। স্ত্রী-সন্তানদের নিয়ে তিনি রাজশাহী মহানগরীর মেহেরচণ্ডী এলাকায় বসবাস করতেন।

এদিকে, সাংবাদিক সাইফুর রহমান রকির বাবার মৃত্যুতে এক বিবৃতিতে রাজশাহী সংবাদিক ইউনিয়নের (আরইউজে) নেতারা গভীর শোক প্রকাশ করেছেন।

একবার্তায় আরইউজের সভাপতি কাজী শাহেদ ও সাধারণ সম্পাদক মামুন-অর-রশিদ, নবনির্বাচিত সাধারণ সম্পাদক ইলিয়াস আরাফাত, সহ-সভাপতি শরীফ সুমন, নবনির্বাচিত কোষাধ্যক্ষ সরকার দুলাল মাহবুব, আরইউজের নির্বাহী সদস্য মিজানুর রহমান টুকু, জনাব আলী ও সামাদ খান সব সদস্যের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন। শোকবার্তায় আরইউজে নেতারা তাসির উদ্দিন আকন্দের আত্মার শান্তি কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৭
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।